বাংলা নিউজ > টুকিটাকি > বেঙ্গালুরুর এই ঘরের ভাড়া কত আপনি কোনওভাবেই অনুমান করতে পারবেন না!

বেঙ্গালুরুর এই ঘরের ভাড়া কত আপনি কোনওভাবেই অনুমান করতে পারবেন না!

অবিশ্বাস্য দাম

এর আগে মুম্বই বিখ্যাত ছিল ছোট বাড়ির জন্য অনেক দর হাঁকার জন্য। সেই ট্রেন্ডেই নাম লেখাল বেঙ্গালুরু। 

ভারতের মেট্রোপলিটন শহরগুলিতে ক্রমশই বাড়ছে জীবনযাত্রার খরচ। মূলত বাড়িভাড়ার জন্য এখন মোটা টাকা দিতে হচ্ছে চাকুরীজীবীদের। কোনও ঠিক-ঠিকানা নেই, অনেক সময়ই সুযোগ বুঝে খুব মোটা টাকা হেঁকে নিচ্ছেন বাড়িওয়ালারা, যেখানে ন্যূনতম পরিষেবাও তারা প্রদান করছেন না। মাঝে মাঝে এরকমই কিছু পোস্ট ভাইরাল হয়ে নেটমাধ্যমে। সেরকমই বেঙ্গালুরুর একটি বাড়ির লিস্টিং এবার ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে অত্যন্ত ছোটো এক ফালি ঘরের জন্য ১২ হাজার টাকা হেঁকেছেন কোনও ব্যক্তি। দেখা মাত্রই পড়ে গিয়েছে শোরগোল। 

Source: Reddit
Source: Reddit

এই বাড়ির লিস্টিংটি ভাইরাল হয়েছে রেডিটে। সেখানে রসিক বক্তব্য লিখে গিয়েছেন অনেক ইউজার। কেউ বলছেন, এটা কি পিঁপড়েদের বেডরুম। কোনও ব্যক্তি আবার বলছেন যে হয়তো বাথরুমকে ভুল করে বেডরুমের জন্য অ্যাড দিয়ে দিয়েছে। 

<p>সূত্র-রেডিট</p>

সূত্র-রেডিট

নো-ব্রোকার অ্যাপ বলে একটি অ্যাপে এই বিজ্ঞাপনটি বেরিয়েছিল। জানা গিয়েছে এই তথাকথিত বেডরুম ছাড়াও একটি ছোটো রান্না করার জায়গা, বাথরুম ও জামাকাপড় রাখার জায়গা দেওয়া হবে মালিকপক্ষের তরফ থেকে। তবে এতে খুব একটা সন্তুষ্ট নয় আমজনতা। অনেকেই বলছেন যে তাদের বাথরুম এই বেডরুমের থেকে বড়। 

<p>সূত্র-রেডিট</p>

সূত্র-রেডিট

A username neighbour_guy3k said, (Source: Reddit)
A username neighbour_guy3k said, (Source: Reddit)

অনেকে আবার বেঙ্গালুরু শহরের দোষ দিয়েছেন। তারা বলেছেন যে কোনওদিন এই শহরে তারা থাকতে চান না। অতীতে মুম্বই নিয়ে এই কথা উঠত যে আকাশছোঁয়া বাড়িভাড়া। পায়রার খোপের মতো বাসায় সবাই থাকে। এবার কার্যত সেই ট্রেন্ডে নাম লিখিয়েছে বেঙ্গালুরু। কোভিডের পর ফের চাঙ্গা হয়ে উঠেছে ব্যবসা। ওয়ার্ক ফ্রম হোমও কার্যত বন্ধ, ফের অফিসমুখী লোকজন, ফলে বাড়িভাড়ার চাহিদা বাড়ছে। ফলে বিশেষত টেক জোনে হুহু করে বাড়ছে বাড়িভাড়া। কোনও কোনও ক্ষেত্রে ৩০-৫০ শতাংশও বাড়ছে বাড়িভাড়া। কিন্তু এই ওয়ান রুম ও কিচেনের জন্য করা বিজ্ঞাপন বোধহয় সবকিছুকে ছাপিয়ে গেল। অনেকেই আবার বলছেন, এই বিজ্ঞাপনদাতাও হয়তো ভাড়াটে পেয়ে যাবেন। সত্যিই বিচিত্র এই দেশ। 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

কাঞ্চনের উপহার পরেই খেয়েছেন আইবুড়ভাত, তারপরই বিয়ের ভয়ে কাঁটা শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.