বাংলা নিউজ > কথা ও কাহিনি > গার্লফ্রেন্ড দিশার সঙ্গে বল পায়ে মাঠে টাইগার, হাজির রণবীর-অর্জুনও

গার্লফ্রেন্ড দিশার সঙ্গে বল পায়ে মাঠে টাইগার, হাজির রণবীর-অর্জুনও

  • ফুটবল অন্তঃপ্রাণ রণবীর কাপুরের। মাঝেমধ্যেই ছুটির দিনে বলিপাড়ার নায়ক নায়িকাদের জড়ো করে দিব্যি ফুটবল ম্যাচ খেলে ফেলেন তিনি। ফের এমন ম্যাচে হাজির হলেন টাইগার শ্রফ, দিশা পাটানি,অর্জুন কাপুররা।
রবিবার সকালে রণবীর কাপুর আয়োজিত ফুটবল ম্যাচের আগে বল পায়ে গা ঘামিয়ে নিচ্ছেন টাইগার ও দিশা। ওদিকে রণবীর ব্যস্ত লিয়েন্ডার পেজের সঙ্গে আড্ডায়।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
1/6রবিবার সকালে রণবীর কাপুর আয়োজিত ফুটবল ম্যাচের আগে বল পায়ে গা ঘামিয়ে নিচ্ছেন টাইগার ও দিশা। ওদিকে রণবীর ব্যস্ত লিয়েন্ডার পেজের সঙ্গে আড্ডায়।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ম্যাচ শুরু হওয়ার আগে শেষ মুহূর্তের প্র্যাকটিসে ব্যস্ত টাইগার ও দিশা। দিশাকে 'ড্রিবলিং' নিয়ে কিছু টিপসও কি দিচ্ছেন টাইগার?
2/6ম্যাচ শুরু হওয়ার আগে শেষ মুহূর্তের প্র্যাকটিসে ব্যস্ত টাইগার ও দিশা। দিশাকে 'ড্রিবলিং' নিয়ে কিছু টিপসও কি দিচ্ছেন টাইগার?
বলে শট কীভাবে মারতে হয় প্রথমে শেখালেন টাইগার। 'বন্ধু'-র দেখানো পথে পা বাড়ালেন দিশা।
3/6বলে শট কীভাবে মারতে হয় প্রথমে শেখালেন টাইগার। 'বন্ধু'-র দেখানো পথে পা বাড়ালেন দিশা।
'কি সব ভালো তো?' দিশা-টাইগারকে হাসিমুখে স্বাগত রণবীরের।
4/6'কি সব ভালো তো?' দিশা-টাইগারকে হাসিমুখে স্বাগত রণবীরের।
'মঞ্চে' প্রবেশ অর্জুন কাপুরের। পুরোদস্তুর ফুটবলারের পোশাকেও নজর কেড়েছে তাঁর নতুন লুক।
5/6'মঞ্চে' প্রবেশ অর্জুন কাপুরের। পুরোদস্তুর ফুটবলারের পোশাকেও নজর কেড়েছে তাঁর নতুন লুক।
মাঠে নামলেন রণবীর। মাথায় বান্দানা বাঁধা 'স্পোর্টি লুক'-এ পর এই তারকাকে দেখলে কে বলবে ফুটবলারের বদলে পেশায় তিনি একজন অভিনেতা?
6/6মাঠে নামলেন রণবীর। মাথায় বান্দানা বাঁধা 'স্পোর্টি লুক'-এ পর এই তারকাকে দেখলে কে বলবে ফুটবলারের বদলে পেশায় তিনি একজন অভিনেতা?
অন্য গ্যালারিগুলি