বাংলা নিউজ > ঘরে বাইরে > মেয়ে পর্নস্টার হয়ে গিয়েছে, ম্যাগাজিনে নগ্ন ছবি দেখে জানতে পারল মা!
প্রতীকী ছবি (প্রতীকী ছবি)
প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

মেয়ে পর্নস্টার হয়ে গিয়েছে, ম্যাগাজিনে নগ্ন ছবি দেখে জানতে পারল মা!

  • জানা যায়, তাঁদের মেয়ে পর্ন স্টার, এই কথা জানতে পেরে এখন রীতিমতো ভয়েই দিন কাটাচ্ছেন মেয়েটির মা–বাবা।

‌হতে গিয়েছিলেন মডেল। কিন্তু হয়ে গেলেন পর্ন স্টার। কিন্তু তাঁর এই যাত্রাপথের কাহিনী ভুলেও জানতেন না মেয়েটির পরিবারের লোকেরা। কিন্তু সেই খবর চাপা থাকেনি। আশ্চর্যরকমভাবেই মেয়ের পেশার খবর জানতে পেরে যান মা। শুধু তাই নয়, মেয়েটির চেনাজানা অনেকের কাছেই তা জানাজানি হয়ে যায়। এরপরে সমাজে আরও একঘরে হয়ে পড়তে হয় তাঁকে।

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। ‘‌ডেলি স্টার’‌–এর রিপোর্ট অনুযায়ী, মডেল হিসাবে নিজের কেরিয়ার তৈরি করতে গিয়েছিলেন মেয়েটি। কিন্তু মডেল হিসাবে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করা তাঁর পক্ষে মোটেই সহজ কাজ ছিল। মেয়েটি মডেলিংয়ের পেশা বেচেছে শুনে অনেকেই তাঁর সঙ্গে মেলামেশা করাও বন্ধ করে দিয়েছিল। শেষপর্যন্ত নিজেকে সমাজে তুলে ধরতে অ্যাড ফিল্ম করা শুরু করে মেয়েটি। এরপর ধীরে ধীরে তাঁর কাছে পর্ন ফিল্ম করার অফারও আসতে থাকে। পরিবারের সদস্যকে না জানিয়েই পর্ন ফিল্মে কাজ করা শুরু করে দেন মেয়েটি।

এত পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু হঠাৎই একটি ঘটনায় মেয়েটির জীবন সব ওলটপালট হয়ে যায়। মেয়েটির পরিবারের কাছে একটি ম্যাগাজিন এসে পৌঁছোয়। সেই ম্যাগাজিনের কভার ছবিতে মেয়েটির নগ্ন অবস্থার ছবি প্রকাশিত হয়। ম্যাগাজিন মেয়েটির মায়ের হাতে পড়ে। ছবিটি দেখে মেয়েটির মা প্রথমে বিশ্বাসই করতে পারছিলেন। কিন্তু পরে জানতে পারেন, মেয়ের কীর্তির কথা। এই ঘটনা জানার পর মেয়েটির পরিবারে তোলপাড় পড়ে যায়। জানা যায়, তাঁদের মেয়ে পর্ন স্টার, এই কথা জানতে পেরে এখন রীতিমতো ভয়েই দিন কাটাচ্ছেন মেয়েটির মা–বাবা। মেয়েটির চেনাজানা অন্যান্যরাও তাঁর সঙ্গে এখন আর মেশে না। বলা যায়, সামাজিকভাবে তাঁকে বয়কট করা হয়েছে।

 

বন্ধ করুন