বাংলা নিউজ > ঘরে বাইরে > চুলে মাখতে চেয়েছিলেন নারকেল তেল, বধূকে ন্যাড়া করে দিলেন শ্বশুরবাড়ির লোকজন
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চুলে মাখতে চেয়েছিলেন নারকেল তেল, বধূকে ন্যাড়া করে দিলেন শ্বশুরবাড়ির লোকজন

  • মহেশখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তরুণীর পরিবারের সদস্যরা।

যৌতুক আদায়ের জন্য বাড়ির বউয়ের ওপর অত্যাচার চলছিলই। সম্প্রতি শ্বশুরবাড়ির লোকের কাছে নারকেল তেল চেয়েছিলেন গৃহবধূ। এটাই ছিল তাঁর অপরাধ। এর জেরে মাথা ন্যাড়া করে ঘর বন্ধ করে তালা দিয়ে রাখলেন শ্বশুর বাড়ির লোকজনরা। এই ঘটনায় শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি বাংলাদেশের।

পুলিশ সূত্রে খবর, চার বছর আগে আবদুস শুক্কুরের বোনের বিয়ে হয়েছিল বাংলাদেশের কক্সবাজারে কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সিদ্দিক আহমেদের ছেলে বাহার উদ্দিনের সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকে যৌতুকের জন্য তরুণীর ওপর অত্যাচার চলত। সমস্যা সমাধানের জন্য বেশ কয়েকবার সালিশি সভার আয়োজন করা হয়েছিল। কিন্তু সমস্যা মেটেনি। এই নিয়ে কম অশান্তি হয়নি। সম্প্রতি ওই তরুণী তাঁর শ্বশুরবাড়ির লোকজনদের কাছে নারকেল তেল চেয়েছিলেন। কিন্তু নারকেল তেল দেননি তাঁরা। উল্টে তরুণীর মাথা ন্যাড়া করে দেন তাঁরা। একইসঙ্গে তাঁকে ঘরবন্দি করে রেখে দেওয়া হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। তরুণীকে উদ্ধার করে নিয়ে যান বাবার বাড়ির লোকেরা। মহেশখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তরুণীর পরিবারের সদস্যরা।

বন্ধ করুন