বাংলা নিউজ > ঘরে বাইরে > অধিবেশন ডাকুন নয়তো জনতা রাজভবন ঘিরে ফেলতে পারে- রাজ্যপালকে হুঁশিয়ারি গেহলটের

অধিবেশন ডাকুন নয়তো জনতা রাজভবন ঘিরে ফেলতে পারে- রাজ্যপালকে হুঁশিয়ারি গেহলটের

রাজস্থান হাইকোর্ট বলেছে আপাতত সচিন পাইলট ও তাঁর অনুগত বিধায়কদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিতে পারবে না স্পিকার। শুক্রবারের সকালের এই রায়ের পরেই উঠে পড়ে লেগেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট নিজের সংখ্যা প্রমাণ করার জন্য। 

রাজ্যপাল কলরাজ মিশ্রের সঙ্গে দেখা করে দ্রুত বিধানসভার অধিবেশন ডাকতে আর্জি করেন তিনি। পরে তিনি বলেন যে রাজ্যপালকে বলা হয়েছে যে এর পর যদি লোকজন এসে রাজভবন ঘিরে ধরে তার দায় নিতে পারব না। 

গেহলটের দাবি, দুশো সদস্যের বিধানসভায় ১০৯ জন তাঁর সরকারকে সমর্থন করছেন। এই পরিস্থিতিতে দ্রুত তিনি নিজের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ দিতে চান যাতে বিজেপি তাঁর বিধায়কদের ভাঙিয়ে না নিতে পারে। রাজ্যপাল ওপরের থেকে চাপে আছেন বলেও অভিযোগ করেন অশোক গেহলট। অন্যদিকে ছয়জন বিএসপি বিধায়কের কংগ্রেসে যোগদান অসাংবিধানিক, এই অভিযোগ করে রাজস্থান হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন এক বিজেপি বিধায়ক। 

 

Latest News

তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে ১০০ ম্যাচ, ২০০ উইকেট, ১০০০ রান, RR vs MI ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন তিন তারকার ‘ধ্যাষ্টা জেঠু’ বাস্তবে ভীষণ পজেসিভ বর! বউয়ের উপর রাগ করে ভাঙচুরও করতেন সুব্রত হনুমান জন্মোৎসবে করুন সিঁদুর সংক্রান্ত এই বিশেষ কাজ, পূর্ণ হবে যেকোনও মনস্কামনা

Latest IPL News

IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.