বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘অর্থ অপব্যবহার’, ভিডিয়ো তোলা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ ‘বাবা কা ধাবা’-র বৃদ্ধের
‘বাবা কা ধাবা’-র মালিক কান্ত প্রসাদ (ছবি সৌজন্য এএনআই)
‘বাবা কা ধাবা’-র মালিক কান্ত প্রসাদ (ছবি সৌজন্য এএনআই)

‘অর্থ অপব্যবহার’, ভিডিয়ো তোলা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ ‘বাবা কা ধাবা’-র বৃদ্ধের

এখনও এফআইআর দায়ের করা হয়নি।

ইনস্টাগ্রামে তাঁর কাহিনির ভিডিয়ো ভাইরাল পরই শিরোনামে এসেছিল ‘বাবা কা ধাবা’-র মালিক কান্ত প্রসাদ। সেই ইনস্টাগ্রামার গৌরব ওয়াসানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন অশীতিপর বৃদ্ধ। তাঁর অভিযোগ, অর্থের অপব্যবহার করেছেন গৌরব।

লকডাউনের সময় থেকে কীভাবে তাঁর ধাবা ধুঁকছে, তা চরম হতাশার মধ্যে জানিয়েছিলেন কান্ত। সেই কথা বলতে গিয়ে কান্নায় ভেঙেও পড়েন। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর থেকে দক্ষিণ দিল্লির মালভিয়া নগরের অশীতিপর বৃদ্ধের দোকানে মানুষের ভিড় লেগেই আছে। করোনাভাইরাস সংক্রমণের জেরে মাসখানেক আগেও যে ধাবা ধুঁকছিল, তা রমরমিয়ে চলতে থাকে।

তারইমধ্যে গৌরবের বিরুদ্ধে অর্থের অপব্যবহারের অভিযোগ তুলেছেন বৃদ্ধ। অভিযোগপত্রে কান্ত জানিয়েছেন, তাঁর ভিডিয়ো তুলেছিলেন গৌরব। তারপর তা অনলাইনে পোস্ট করে দেন। সোশ্যাল মিডিয়ায় লোকজনকে অর্থদান করতে বলেন। তিনি আরও অভিযোগ করেন, ইচ্ছাকৃতভাবে অর্থদাতাদের সঙ্গে শুধু নিজের এবং নিজের পরিবার বা বন্ধুদের ব্যাঙ্কের তথ্য ও মোবাইল নম্বর দিয়েছেন। বৃদ্ধকে কিছু না জানিয়েই ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা ওয়ালেট-সহ বিভিন্ন মাধ্যমে অর্থ সংগ্রহ করেছেন। লেনদেন সংক্রান্ত কোনও তথ্য তাঁকে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন ‘বাবা কা ধাবা’-এর মালিক।

বিষয়টি নিয়ে ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) অতুল কুমার ঠাকুর বলেন, ‘মালভিয়া নগর থানায় আমরা গতকাল (শনিবার) অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখনও কোনও এফআইআর দায়ের করা হয়নি।’

বন্ধ করুন