হিবা শাহ। ফাইল ছবি
হিবা শাহ। ফাইল ছবি

মহিলাকে মারধর করছেন নাসিরুদ্দিন শাহের মেয়ে হিবা, ধরা পড়ল CCTV-তে

  • গত ১৬ জানুয়ারি মুম্বইয়ের ভরসোভায় ঘটনাটি ঘটে। হিবার অভিযোগ, তাঁকে কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি।

মুম্বইয়ের একটি বেসরকারি পশু চিকিৎসা কেন্দ্রের কর্মীদের মারধরের অভিযোগ অভিনেতা নাসিরুদ্দিন শাহের মেয়ে হিবার বিরুদ্ধে। গত ১৬ জানুয়ারি মুম্বইয়ের ভরসোভায় ঘটনাটি ঘটে। হিবার অভিযোগ, তাঁকে কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি। উলটে তাঁর ওপরেই প্রথম হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন হিবা। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে।

বেসরকারি সংস্থাটির এক সদস্য জানিয়েছেন, গত ১৬ জানুয়ারি বন্ধুর ২টি বিড়ালের চিকিৎসার জন্য তাঁদের কেন্দ্রে আসেন হিবা। সেখানে তাঁকে অপেক্ষা করতে বলা হয়। কয়েক মিনিট অপেক্ষা করার পর চিৎকার করতে শুরু করেন তিনি। কেন তাঁকে অপেক্ষা করানো হচ্ছে তা জানতে চান। তাঁকে জানানো হয় অপারেশন থিয়েটারে আরেকটি অস্ত্রোপচার চলছে।

এতে আরও রেগে যান হিবা। তিনি বলেন, আপনারা জানেন না আমি কে? তার পরও ঢোকার সময় আমাকে ১০০টা প্রশ্ন করা হল। খাঁচাটা ধরার জন্য কেউ এগিয়ে পর্যন্ত এলো না। এসব বলতে বলতেই এক মহিলা কর্মীকে ধাক্কা দেন হিবা। এর পর বিড়ালের খাঁচা নিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। তখন তাঁর দিকে এগিয়ে আসেন প্রতিষ্ঠানের ২ মহিলা কর্মী। তাদের একজনকে মারধর করেন হিবা।

হিবার পালটা অভিযোগ, ‘ক্লিনিকের কর্মীরাই তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। ওদের এরকম দুর্ব্যবহার করা উচিত নয় বোঝাতেই আমি প্রতিবাদ করেছি।‘

বন্ধ করুন