বাংলা নিউজ > ঘরে বাইরে > ভয়ঙ্কর ভিডিয়ো, দুর্গাপুজোর নিরঞ্জনের শোভাযাত্রায় ধাক্কা গাড়ির, মৃত ১, আহত ১৬
ভয়ঙ্কর ভিডিয়ো, দুর্গাপুজোর নিরঞ্জনের শোভাযাত্রায় ধাক্কা গাড়ির। (ছবি সৌজন্য ভিডিয়ো)
ভয়ঙ্কর ভিডিয়ো, দুর্গাপুজোর নিরঞ্জনের শোভাযাত্রায় ধাক্কা গাড়ির। (ছবি সৌজন্য ভিডিয়ো)

ভয়ঙ্কর ভিডিয়ো, দুর্গাপুজোর নিরঞ্জনের শোভাযাত্রায় ধাক্কা গাড়ির, মৃত ১, আহত ১৬

  • দুর্গাপুজোর প্রতিমা নিরঞ্জনের জন্য শোভাযাত্রা চলছিল। সেই সময় তীব্র গতিতে এসে ধাক্কা মারল একটি গাড়ি।

দুর্গাপুজোর প্রতিমা নিরঞ্জনের জন্য শোভাযাত্রা চলছিল। সেই সময় তীব্র গতিতে এসে ধাক্কা মারল একটি গাড়ি। কয়েকজন গাড়ির তলায় পিষেও গিয়েছেন। মৃত্যু হয়েছে একজনের। আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। ঘটনাটি ছত্তিশগড়ের জাশপুর জেলার পাথালগাওঁ এলাকার। 

দশমীর বিকেলের দিকে দুর্গা প্রতিমা বিসর্জনের জন্য পাথালগাওঁ টাউনের বাজারপাড়া এলাকায় শোভাযাত্রা বের হয়েছিল। সেই সময় ওই গাড়িটি শোভাযাত্রায় ধাক্কা মারে। গাড়িতে করে গাঁজা পাচার করা হচ্ছিল বলে অভিযোগ উঠেছে। ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস) দেখা গিয়েছে, একটি শোভাযাত্রা যাচ্ছে। আচমকা সেখানে মেরুন রঙের গাড়ি প্রবল গতিতে এসে রাস্তার মাঝখান দিয়ে একের পর এক মানুষকে ধাক্কা মারতে মারতে যাচ্ছে। অনেকেই গাড়ির বনেটে ধাক্কা খেয়ে দূরে ছিটকে পড়েন। কয়েকজন গাড়ির চাকায় পিষেও গিয়েছেন। তারপর গাড়িটি পালিয়ে যায়। কয়েকজন তাড়া করার চেষ্টা করেন।

জাশপুরের পুলিশ সুপার বিজয় আগরওয়াল ‘হিন্দুস্তান টাইমস’-কে বলেন, ‘এখনও পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। প্রায় ১৫ জনকে সরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।’  পুলিশ জানিয়েছে, সেই ঘটনায় বাবুল বিশ্বকর্মা (২১) এবং শিশুপাল সাহুকে (২৬) গ্রেফতার করা হয়েছে। দু'জনেই মধ্যপ্রদেশের সিঙ্গারাউলির বাসিন্দা। ছত্তিশগড় পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর পর্যায়ের এক আধিকারিককে সাসপেন্ড করে দিয়েছেন পুলিশ সুপার। ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

সেই ভয়ঙ্কর ঘটনায় শোকপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। তিনি বলেন, ‘জাশপুরের ঘটনা দুঃখজনক এবং বেদনাদায়ক। ঘটনার পরই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। কয়েকজন পুলিশ আধিকারিকদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হয়েছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।’

বন্ধ করুন