বাংলা নিউজ > ঘরে বাইরে > মু্ম্বইয়ের অদূরে মর্মান্তিক দুর্ঘটনা, রেলের মেশিনে চাপা পড়ে মৃত্যু
চলছে সারাইয়ের কাজ 
চলছে সারাইয়ের কাজ 

মু্ম্বইয়ের অদূরে মর্মান্তিক দুর্ঘটনা, রেলের মেশিনে চাপা পড়ে মৃত্যু

  • এই মেশিনটি উলটে যেতেই তাতে চাপা পড়ে মারা যান এক চুক্তিভিত্তিক কর্মী। আর বাকি দু’‌জন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

বাণিজ্যনগরী থেকে ৫০ কিলোমিটার দূরে ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। অম্বরনাথ এবং বদলাপুর স্টেশন এলাকার মাঝে কাজ করছিলেন তিন রেলের চুক্তি কর্মী। এমন সময় সেখানে রেলের ট্র‌্যাক পরীক্ষা করার সময় ট্রেন লাইনচ্যুত হয় এবং মেশিনটি উলটে যায়। এই মেশিনটি উলটে যেতেই তাতে চাপা পড়ে মারা যান এক চুক্তিভিত্তিক কর্মী। আর বাকি দু’‌জন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

বুধবার এই ঘটনা ঘটেছে। যা ঘিরে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। এই ঘটনার পর লোকাল–এক্সপ্রেস সব ধরনের ট্রেন বাতিল করা হয়েছে। সেইসব ট্রেনকে পানভেল–কারজাত রুট দিয়ে যেতে নির্দেশ দিয়েছে রেল। এই ঘটনা কি ঘটল তা নিয়ে তদন্ত শুরু করার দাবি উঠেছে। এমনকী মৃত কর্মীর পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবিও উঠেছে।

এই পরিস্থিতিতে সেন্ট্রাল রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক শিবাজি সুতার বলেন, ‘‌এখানে ট্রেনের অপারেশনের কাজ চলছিল। এই ঘটনার পর সমস্ত ট্রেনের রুট বদল করা হয়েছে। ইতিমধ্যেই ফের কাজ শুরু হয়েছে। ট্রেনের রুট বদলের কথা সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। ভোরের দিকে এই ঘটনা ঘটেছে। ওই মেশিনটি উলটে যেতেই একজন মারাত্মকভাবে জখম হন। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান। বাকি দু’‌জন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।’‌

বন্ধ করুন