বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমিকের সঙ্গে মোটরসাইকেলে করে বেড়াতে বেরিয়ে দুর্ঘটনায় মৃত্যু ৪ সন্তানের জননীর
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

প্রেমিকের সঙ্গে মোটরসাইকেলে করে বেড়াতে বেরিয়ে দুর্ঘটনায় মৃত্যু ৪ সন্তানের জননীর

  • কেন্দুয়া থানার ওসি শাহনেওয়াজ হোসেন জানিয়েছেন, প্রেমিকের সঙ্গে সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে গিয়েছিলেন জেসমিন। ফেরার পথে কমলপুর এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে যান তিনি।

প্রেমিকের সঙ্গে মোটরসাইকেলে করে বেড়াতে গিয়ে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক বধূর। সোমবার রাতে বাংলদেশের নেত্রকোনার কমলপুরে দুর্ঘটনাটি ঘটে। মৃতের নাম জেসমিন আকতার (৩০)। বধূর ৪টি সন্তান রয়েছে। ঘটনায় পুলিশ বধূর প্রেমিককে আটক করেছে।

সেদেশের সংবাদমাধ্যমসূত্রে জানা গিয়েছে, কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মানিকদি গ্রামের বাসিন্দা ওই বধূ। তাঁর স্বামী প্রয়াত হয়েছেন। সোমবার প্রেমিক জোবাইদ মিয়ার সঙ্গে বেড়াতে বেরোন তিনি। জোবাইদেরও ৩ সন্তান রয়েছে।

কেন্দুয়া থানার ওসি শাহনেওয়াজ হোসেন জানিয়েছেন, প্রেমিকের সঙ্গে সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে গিয়েছিলেন জেসমিন। ফেরার পথে কমলপুর এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে যান তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। জেসমিনের প্রেমিক জোবাইদকে আটক করেন তাঁরা। বধূর পরিবার অভিযোগ দায়ের করলে তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

 

বন্ধ করুন