বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttarakhand molestation: উত্তরাখণ্ডের স্কুলে পোশাক তৈরির নামে ১০০ ছাত্রীর শ্লীলতাহানি, ২ দর্জির বিরুদ্ধে অভিযোগ

Uttarakhand molestation: উত্তরাখণ্ডের স্কুলে পোশাক তৈরির নামে ১০০ ছাত্রীর শ্লীলতাহানি, ২ দর্জির বিরুদ্ধে অভিযোগ

স্কুলছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ। প্রতীকী ছবি।

খাতিমার অতিরিক্ত পুলিশ সুপার বীর সিং জানিয়েছেন, অভিভাবকদের সংগঠনের সভাপতি রাজবীর সিং রানার অভিযোগের ভিত্তিতে সোমবার শাকিল এবং মহম্মদ উমরকে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা করা হয়েছে। আবাসিক স্কুলটি উধম সিং নগর জেলার খাতিমা শহরে অবস্থিত। ওই স্কুলে ১২০ জন ছাত্রী রয়েছে এবং ২৫০ জন ছাত্র রয়েছে।

উত্তরাখণ্ডের খাতিমা শহরে একটি চাঞ্চল্যকর অভিযোগ সামনে এসেছে। একটি আবাসিক স্কুলে পোশাক তৈরিr নামে কমপক্ষে ১০০ জন ছাত্রীর শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দুই দর্জির বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই ওই দুই দর্জির বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। ওই দুই দর্জির নাম হল শাকিল এবং মহম্মদ উমর। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় শ্লীলতাহানির মামলা রুজু করেছে পুলিশ। অভিযোগ ছাত্রীদের পোশাক তৈরির জন্য মাপ নেওয়ার সময় তারা শ্লীলতাহানি করত। তারা মাপ নেওয়ার নাম করে ছাত্রীদের গোপনাঙ্গে স্পর্শ করত বলে অভিযোগ।

আরও পড়ুন: X-Ray করাতে গিয়ে শ্লীলতাহানির শিকার ডাক্তারির ছাত্রী, গ্রেফতার X-Ray টেকনিশিয়ান

খাতিমার অতিরিক্ত পুলিশ সুপার বীর সিং জানিয়েছেন, অভিভাবকদের সংগঠনের সভাপতি রাজবীর সিং রানার অভিযোগের ভিত্তিতে সোমবার শাকিল এবং মহম্মদ উমরকে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা করা হয়েছে। আবাসিক স্কুলটি উধম সিং নগর জেলার খাতিমা শহরে অবস্থিত। ওই স্কুলে ১২০ জন ছাত্রী রয়েছে এবং ২৫০ জন ছাত্র রয়েছে। তারা সকলেই তফসিলি উপজাতি সম্প্রদায়ের। তিনি জানান, পোশাক মাপার সময় অভিযুক্তরা তাদের খারাপ মতলব নিয়ে স্পর্শ করেছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্কুলের আরও তিনজন কর্মীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। তারা হল– অশোক আর্য, মমতা খোলিয়া এবং চন্দ্রশেখর। তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা এই কুকর্মের প্রতিবাদ করার পরিবর্তে ছাত্রীদের নিয়ে উপহাস করেছিল।

এফআইআরে বলা হয়েছে, যে অশোক আর্য মেয়েদের উদ্দেশ্যে বলেছিলেন, ‘তাদের ধর্ষণ করা হলেও কিছুই হবে না।’ যদিও এই মামলায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। এনিয়ে দ্রুত পদক্ষেপ করবে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার জানান, তিনজনই ওই স্কুলের চুক্তিভিত্তিক কর্মচারী। এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই ওই তিন জনকে বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। তাদের চুক্তি বাতিল করা হয়েছে এফআইআরে আরও বলা হয়েছে যে স্কুলে এই ধরনের ঘটনা আগেও ঘটেছে। স্কুলের কর্মীদের একাংশ সেই ঘটনার সঙ্গে জড়িত ছিল। কিন্তু, স্কুলের কর্মীরা মেয়েদের হুমকি দিয়েছিল যে তারা এই বিষয়টি প্রকাশ্যে আনলেই তাদের স্কুল থেকে বের করে দেওয়া হবে। অতিরিক্ত পুলিশ সুপার জানান, এবিষয়ে স্কুল প্রশাসনকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুতই এবিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে। এই ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন অভিভাবকরা।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.