বাংলা নিউজ > ঘরে বাইরে > ২৫ ফুটের বিদ্যুতের খুঁটিতে ১০ ফুটের সাপ, শক খেয়ে পড়ল মাটিতে - ভাইরাল ভিডিয়ো
সেই সাপ। (ছবি সৌজন্য ভিডিয়ো)
সেই সাপ। (ছবি সৌজন্য ভিডিয়ো)

২৫ ফুটের বিদ্যুতের খুঁটিতে ১০ ফুটের সাপ, শক খেয়ে পড়ল মাটিতে - ভাইরাল ভিডিয়ো

  • ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়ো।

প্রায় ২৫ ফুট উঁচু বিদ্যুতের খুঁটি। তাতে উঠে পড়েছে ১০ ফুটের একটি সাপ। কিন্তু জোরালো বিদ্যুতের শক খেয়ে সেটি নিচে পড়ে যায়। মধ্যপ্রদেশের ইন্দোরের যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ইন্দোরের সিন্ধি কলোনির জাগৃতি নগরের কাছে মধ্যপ্রদেশ বিদ্যুৎ বণ্টন সংস্থার একটি খুঁটিতে উঠে পড়ে একটি সাপ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাপটি সম্ভবত ঘোড়া পছাড় প্রজাতির। যা বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েছিল। খুঁটি থেকে যে তার ঝুলছিল, তাতে ওঠেনি সাপ। বরং খুঁটি বেয়ে এগোতে থাকে। কিন্তু সম্ভবত নামার চেষ্টার করার সময় একটি ট্রান্সফর্মারে ধাক্কা খেয়ে যায় সাপটি। তারপর বিস্ফোরণের মতো স্পার্ক হয়। বিদ্যুতের শক খেয়ে সাপটি নিচে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা ভেবেছিলেন, সম্ভবত সাপটির মৃত্যু হয়েছে। কিন্তু মাটিতে পড়ে নড়চড় করতে থাকে। পালিয়ে যাওয়া চেষ্টা চালিয়ে যায়। কিন্তু বিদ্যুতের শকে জখম হওয়ায় শরীরের একটি অংশ নড়াচড়া করতে পারছিল না। সাপটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের তরফে ডাকা হয় এক সর্প বিশেষজ্ঞকে। বিশেষজ্ঞদের বক্তব্য, বিদ্যুতের খুঁটির ট্রান্সফর্মারে বিদ্যুতের শক খাওয়ায় জখম হয়েছিল সাপটি। তার উপর ২৫ ফুট নিচে পড়ে যায়। সেই পরিস্থিতিতে সাপটি বেশ জখম হয়েছিল। পরে সাপটিকে জঙ্গলে ছেড়ে দেন ওই সর্প বিশেষজ্ঞ। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ঘটনার ভিডিয়ো। অসংখ্যবার রিটুইট করা হয়েছে সেই ভিডিয়ো।

বন্ধ করুন