বাংলা নিউজ > ঘরে বাইরে > ফরিদাবাদে বাবাকে হাসপাতালে নিয়ে গিয়ে ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী, গ্রেফতার ১
প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

ফরিদাবাদে বাবাকে হাসপাতালে নিয়ে গিয়ে ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী, গ্রেফতার ১

  • ধৃত অভিযুক্ত রাজ কিশোর (২৪) সেই হাসপাতালেরই সাফাই কর্মী।

ফরিদাবাদে নিজের বাবাকে নিয়ে হাসপাতালে যাচ্ছিল ১৪ বছর বয়সী এক কিশোরী। হাসপাতালের বাথরুমে দুষ্কৃতীর হাতে পড়তে হয় তাকে। ধর্ষণ করা হয় সেই কিশোরীকে। এই ভিত্তিতে পুলিশে অভিযোগ করতেই ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে ঘটনাটি গত শনিবার ঘটে। ধৃত অভিযুক্ত রাজ কিশোর (২৪) সেই হাসপাতালেরই সাফাই কর্মী।

এই বিষয়ে পুলিশ কমিশনার ওপি সিং বলেন, 'অভিযোগকারীনি সেদিন হাসপাতালে টয়েলেটে যান। এরপর সেখানে অভিযুক্ত রাজ কিশোর সেদিন নির্যাতিতাকে অনুসরণ করতে বলে। তারপরই সেই কিশোরীকে ধর্ষণ করে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত রাজ কিশোর। ঘটনার পর পুলিশের কাছে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। আমরা পকসো আইনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। নির্যাতিতার মেডিকা পরীক্ষা হয়েছে।'

ওপি সিং আরও জানান যে অভিযোগ দায়ের হতেই ঘটনাস্থলে পৌঁছে যান। সিসিটিভি ফুটেজ দেখে এবং হাসপাতালের অন্যান্য কর্মীদের সাহায্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। আপাতত বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে। এদিকে নির্যাতিতার কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে পুলিশ কর্তা। নির্যাতিতা এবং পরিবারের সদস্যের বয়ানও রেকর্ড করা হয়েছে।

বন্ধ করুন