বাংলা নিউজ > ঘরে বাইরে > মহারাষ্ট্রে গাড়ি উলটে ১৫ শ্রমিকের মৃত্যু
ফাইল ছবি
ফাইল ছবি

মহারাষ্ট্রে গাড়ি উলটে ১৫ শ্রমিকের মৃত্যু

  • গভীর রাতে জলগাঁও জেলায় একটি যাত্রীবাহী গাড়ি উলটে গেলে প্রাণ হারান অন্তত ১৫জন।

ভয়াবহ পথ দুর্ঘটনায় একসঙ্গে ১৫ জনের মৃত্যুর সাক্ষী হল মহারাষ্ট্র। গভীর রাতে জলগাঁও জেলায় একটি যাত্রীবাহী গাড়ি উলটে গেলে প্রাণ হারান অন্তত ১৫জন। আহত হয়েছেন বেশ কয়েকজন। মৃতদের মধ্যে সাতজন পুরুষ, ছয়জন মহিলা এবং দু’‌জন শিশু রয়েছে। মহারাষ্ট্রের জলগাঁও জেলায় কিনগাঁও গ্রামে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার করেছে পুলিশ। দুর্ঘটনায় মৃত শ্রমিকরা সবাই আভোদা, কারহালা ও রাভের জেলা বাসিন্দা বলে খবর।

এই মর্মান্তিক ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ ও স্থানীয়রা। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে খবর, তীব্র গতিতে ছুটছিল যাত্রীবাহী গাড়িটি। তার উপর অত্যাধিক যাত্রী সওয়ার থাকার ফলে সেটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। টাল সামলাতে না পেরে মুহূর্তে উলটে যায় ট্রাকটি। ভয়াবহ ওই দুর্ঘটনায় মৃত্যু হয় অন্তত ১৫ জনের। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

ট্রাকটি পেঁপে বোঝাই ছিল। রবিবার মধ্যরাতে কিনগাঁও গ্রামে একটি মন্দিরের কাছে ট্রাকটি উল্টে যায়। সড়ক দুর্ঘটনার ক্ষেত্রে তালিকায় শীর্ষ স্থানে রয়েছে মহারাষ্ট্র। ২০২০ সালে ওই রাজ্যে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১১ হাজার ৪৫২ জন। ফলে রীতিমতো প্রশ্নের মুখে পড়েছে ওই রাজ্যের প্রশাসন।

বন্ধ করুন