বাংলা নিউজ > ঘরে বাইরে > মহারাষ্ট্রে গাড়ি উলটে ১৫ শ্রমিকের মৃত্যু

মহারাষ্ট্রে গাড়ি উলটে ১৫ শ্রমিকের মৃত্যু

ফাইল ছবি

গভীর রাতে জলগাঁও জেলায় একটি যাত্রীবাহী গাড়ি উলটে গেলে প্রাণ হারান অন্তত ১৫জন।

ভয়াবহ পথ দুর্ঘটনায় একসঙ্গে ১৫ জনের মৃত্যুর সাক্ষী হল মহারাষ্ট্র। গভীর রাতে জলগাঁও জেলায় একটি যাত্রীবাহী গাড়ি উলটে গেলে প্রাণ হারান অন্তত ১৫জন। আহত হয়েছেন বেশ কয়েকজন। মৃতদের মধ্যে সাতজন পুরুষ, ছয়জন মহিলা এবং দু’‌জন শিশু রয়েছে। মহারাষ্ট্রের জলগাঁও জেলায় কিনগাঁও গ্রামে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার করেছে পুলিশ। দুর্ঘটনায় মৃত শ্রমিকরা সবাই আভোদা, কারহালা ও রাভের জেলা বাসিন্দা বলে খবর।

এই মর্মান্তিক ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ ও স্থানীয়রা। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে খবর, তীব্র গতিতে ছুটছিল যাত্রীবাহী গাড়িটি। তার উপর অত্যাধিক যাত্রী সওয়ার থাকার ফলে সেটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। টাল সামলাতে না পেরে মুহূর্তে উলটে যায় ট্রাকটি। ভয়াবহ ওই দুর্ঘটনায় মৃত্যু হয় অন্তত ১৫ জনের। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

ট্রাকটি পেঁপে বোঝাই ছিল। রবিবার মধ্যরাতে কিনগাঁও গ্রামে একটি মন্দিরের কাছে ট্রাকটি উল্টে যায়। সড়ক দুর্ঘটনার ক্ষেত্রে তালিকায় শীর্ষ স্থানে রয়েছে মহারাষ্ট্র। ২০২০ সালে ওই রাজ্যে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১১ হাজার ৪৫২ জন। ফলে রীতিমতো প্রশ্নের মুখে পড়েছে ওই রাজ্যের প্রশাসন।

ঘরে বাইরে খবর

Latest News

অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.