বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রাক্তন গোয়েন্দা কর্তাকে পিষে দিল গাড়ি, নম্বর-প্লেট ছিল না, পরিকল্পিত খুন?

প্রাক্তন গোয়েন্দা কর্তাকে পিষে দিল গাড়ি, নম্বর-প্লেট ছিল না, পরিকল্পিত খুন?

পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। প্রতীকী ছবি

সূত্রের খবর, প্রায় ২৩ বছর আগে ওই ব্যক্তি গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন। তিন দশক ধরে তিনি ওই বিভাগে কাজ করতেন। তবে কি পুরানো বিবাদের জেরেই তাকে এভাবে গাড়ি চাপা দিয়ে খুন করা হল?

কর্ণাটকের মাইসোরে প্রাক্তন গোয়েন্দা কর্তাকে খুনের অভিযোগে গ্রেফতার ২। গত ৪ নভেম্বর প্রাক্তন গোয়েন্দা কর্তা আরকে কুলকার্নি মাইসোর বিশ্ববিদ্যালয় চত্বরে হাঁটছিলেন। তখনই সামনে থেকে একটি গাড়ি সজোরে ধাক্কা দেয়। এদিকে সেই গাড়িতে নম্বর প্লেট ছিল না।

এদিকে সিসি ক্যামেরার ফুটেজে সেই ভয়াবহ ঘটনার ছবি ধরা পড়েছে। প্রচন্ড জোরে একটি গাড়ি ৮২ বছর বয়সী ওই ব্যক্তিকে ধাক্কা দিয়েই পালায়। ঘটনার পরেই প্রতিবেশী মাদাপ্পা ও তার ছেলের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। কারণ নির্মাণকাজকে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদ ছিল। তবে কি তার পরিণতিতেই এই ঘটনা?

খুনের ঘটনায় পুলিশ টিম তৈরি করে তদন্তে নামে। পুলিশ ইতিমধ্যেই মাদাপ্পার ছেলে ও তার বন্ধুকে গ্রেফতার করেছে।

এদিকে গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। সূত্রের খবর, প্রায় ২৩ বছর আগে ওই ব্যক্তি গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন। তিন দশক ধরে তিনি ওই বিভাগে কাজ করতেন। তবে কি বিবাদের জেরেই তাকে এভাবে গাড়ি চাপা দিয়ে খুন করা হল? পুলিশ ইতিমধ্যে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। ধৃতদের জিজ্ঞাসা করেও পুলিশ ঘটনার ব্যাপারে জানার চেষ্টা করছে।

 

বন্ধ করুন