বাংলা নিউজ > ঘরে বাইরে > Woman Throws Child from 3rd Floor: সন্তানকে চারতলা থেকে নীচে ছুড়ে ফেলল মা! নৃশংস কীর্তির পিছনে কোন কারণ?

Woman Throws Child from 3rd Floor: সন্তানকে চারতলা থেকে নীচে ছুড়ে ফেলল মা! নৃশংস কীর্তির পিছনে কোন কারণ?

সন্তানকে চারতলা থেকে নীচে ছুড়ে ফেলল মা

নবজাতককে নয়ডার মেট্রো হাসপাতালে নিয়ে যান কয়েকজন পথচারী। সেখানে শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে অভিযুক্ত মা বর্তমানে হাসপাতলে ভরতি। হাসপাতাল থেকে ছাড়া পেলে পুলিশ তাকে গ্রেফতার করবে বলে জানা গিয়েছে। 

সোমবার পূর্ব দিল্লির নিউ অশোক নগরের এক বিল্ডিংয়ের চারতলা থেকে নিজের সন্তানকে নীচে ফেলার অভিযোগ উঠল ২০ বছর বয়সি এক তরুণীর বিরুদ্ধে। জানা গিয়েছে, নবজাতকের মা হওয়া সেই তরুণী অবিবাহিত। তাই কলঙ্কের ভয়ে নিজের সন্তানকে সেই তরুণী খুন করেছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে তরুণী আপাতত হাসপাতালে। লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। হাসপাতাল থেকে ছাড়া পেলেই তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ। এদিকে যেখানে ঘটনাটি ঘটেছে, সেই আবাসনের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। (আরও পড়ুন: লাল জ্যাকেটের দৌলতে বড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল লোকাল ট্রেন! লাইনে ছিল ফাটল)

জানা গিয়েছে, নিউ অশোক নগরের 'জয় অম্বে' আবাসনের কয়েকজন মহিলা কনকনে ঠান্ডায় আগুন জ্বালিয়ে হাত সেকছিলেন। হঠাৎ তাঁরা উপর থেকে কিছু একটা নীচে পড়ে যাওয়ার আওয়াজ পান। কান্নার আওয়াজ পেয়ে সেখানে গিয়ে মহিলারা দেখতে পান, একটি সদ্যোজাত শিশু রক্তাক্ত অবস্থায় পড়ে। তখন তারা বুঝতে পারেন যে এই শিশু পড়ার আওয়াজই পেয়েছিলেন তাঁরা। ওই নবজাতককে নয়ডার মেট্রো হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। জয় আম্বে আবাসনের সহ-সভাপতি ঘটনা প্রসঙ্গে বলেন, 'দ্যোজাতকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছয় এবং সদ্যোজাতের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে পাঠায়। শিশুটিকে আবাসনের তিনতলা থেকে ছুড়ে নীচে ফেলে দেওয়া হয়েছে। আবাসনের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'

আরও পড়ুন: 'সব গুরুত্বপূর্ণ বিষয় SC-তে না এলেও হয়', ধার্য করা হল জোশীমঠ মামলার শুনানির দিন

পুলিশের ডেপুটি কমিশনার (পূর্ব) অমরুথা গুগুলথ বলেছেন, নিউ অশোক নগর থানা পুলিশ জয় অ্যাম্বে অ্যাপার্টমেন্টের প্রাঙ্গনে রক্তাক্ত অবস্থায় একটি নবজাতক শিশুর পড়ে থাকার খবর পায়। তিনি বলেন, 'পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তারা দেখতে পায় শিশুটিকে পথচারীরা নয়ডার মেট্রো হাসপাতালে নিয়ে গিয়েছেন। পুলিশ হাসপাতালে পৌঁছায় এবং শিশুটিকে। ততক্ষণে শিশুটিকে মৃত ঘোষণা করা হয়। মৃতদেহটি লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে ময়নাতদন্তের জন্য।'

বন্ধ করুন