বাংলা নিউজ > ঘরে বাইরে > কলেজের সামনে গুলি করে খুন করা হল তরুণীকে, গ্রেফতার মূল অভিযুক্ত তৌসিফ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কলেজের সামনে গুলি করে খুন করা হল তরুণীকে, গ্রেফতার মূল অভিযুক্ত তৌসিফ

  • প্রকাশ্য দিবালোকে এক ২১ বছর বয়সের তরুণীকে গুলি করে মারল দুই যুবক। প্রথমে জোর করে নিজেদের গাড়িতে তোলার চেষ্টা করে তারা। তাতে ব্যর্থ হওয়ার পর গুলি চালায় তরুণীর উপর। ঘটনাটি ঘটেছে হরিয়ানার বল্লভগড়ের আগরওয়াল কলেজের সামনে।

প্রকাশ্য দিবালোকে এক ২১ বছর বয়সের তরুণীকে গুলি করে মারল দুই যুবক। প্রথমে জোর করে নিজেদের গাড়িতে তোলার চেষ্টা করে তারা। তাতে ব্যর্থ হওয়ার পর গুলি চালায় তরুণীর উপর। ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদের বল্লবগড়ের আগরওয়াল কলেজের সামনে। খুব কাছ থেকে গুলি করা হয় বলে মাটিতে লুটিয়ে পড়ে তরুণী। তখন খুন করে পালিয়ে যাবার চেষ্টা করে যুবকরা। কিন্তু তারা পালাতে সক্ষম হয়নি। কারণ পুলিশ ওই দুই যুবককে গ্রেপ্তার করেছে।

স্থানীয় সূত্রে খবর, দিল্লি থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে একটি কলেজের সামনে তরুণীকে গুলি করে মারার দৃশ্যটি ধরা পড়েছে ক্যামেরায়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলিবিদ্ধ হওয়ার আগে তরুণী নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন। ফরিদাবাদের আগরওয়াল কলেজে সোমবার পরীক্ষা দিতে গিয়েছিলেন নিকিতা তোমর নামের ওই তরুণী। তিনি বাণিজ্য বিভাগের চূড়ান্ত বর্ষের ছাত্রী। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, আক্রমণকারী তৌসিফ এবং তার বন্ধু রেহান একটি গাড়িতে বসে অপেক্ষা করছিল। সেই গাড়ির সামনে দিয়ে সহপাঠীদের সঙ্গে নিকিতা যাওয়ার সময়ই হামলা চালানো হয়।

পুলিশ সূত্রে খবর, এই হামলার আগে ওই তরুণীকে জোর করে গাড়িতে তুলে নিতে চেয়েছিল যুবকরা। যা আটকাতে সক্ষম হয়েছিলেন নিকিতা। তাঁকে অপহরণ করার চেষ্টা করা হয়েছিল। সেই কাজে ব্যর্থ হয়েই পকেট থেকে বন্দুক বের করে গুলি করা হয় নিকিতাকে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তরুণী। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়।ঘটনায় অভিযুক্ত দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্ত তৌসিফকে গ্রেফতার করা হয়েছে।

হরিয়ানার অ্যাসিসটেন্ট পুলিশ কমিশনার জয়বীর রথি সংবাদমাধ্যমকে জানান, ‘‌নিহত তরুণীর পরিবার ২০১৮ সালে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। তখন এই তরুণীর শ্লীলতাহানি করা হয়েছিল। পরে তা মিটমাট করে নেওয়া হয়। নিকিতাকে অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। পরে পরিবার পুলিশকে জানায়, এই বিষয়ে পদক্ষেপ যেন না নেওয়া হয়। তবে এখন আমরা তৌসিফকে গ্রেফতার করেছি।’‌ ইতিমধ্যেই ঘটনাস্থলে ফরেনসিক দল গিয়ে তদন্তের স্বার্থে নমুনা সংগ্রহ করেছে।

বন্ধ করুন