প্রতীকি ছবি
প্রতীকি ছবি

অষ্টম শ্রেণির ছাত্রের সঙ্গে পালালেন দিদিমণি, রাজ্য জুড়ে শোরগোল

  • পুলিশের দাবি, তাদের সম্পর্ক কেউ মেনে নেবে না বুঝে শুক্রবার বাড়ি ছেড়েছে তারা। ঘটনায় শিক্ষিকার বিরুদ্ধে গান্ধীনগরের কলোল থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে পালালেন দিদিমণি। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে গুজরাতের গান্ধীনগরে। নিখোঁজ যুবকের বাবা সরকারি কর্মী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

১৪ বছর বয়সী ওই নিখোঁজ কিশোরের বাবার দাবি, গত শুক্রবার বিকেল ৪টে থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁর ছেলেকে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শ্রেণি শিক্ষিকা ওই কিশোরের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ ছিলেন। গত এক বছর ধরে দুজনের ঘনিষ্ঠতা অনেকেরই নজরে পড়েছিল। সেজন্য স্কুল কর্তৃপক্ষের কাছে ধমকও খেয়েছিল ২ জন।

পুলিশের দাবি, তাদের সম্পর্ক কেউ মেনে নেবে না বুঝে শুক্রবার বাড়ি ছেড়েছে তারা। ঘটনায় শিক্ষিকার বিরুদ্ধে গান্ধীনগরের কলোল থানায় অভিযোগ দায়ের হয়েছে।

নিখোঁজ কিশোরের বাবা জানিয়েছেন, ‘শুক্রবার সন্ধে ৭টায় আমি বাড়ি পৌঁছে দেখি ছেলে গায়েব। স্ত্রী আমাকে জানান, বিকেল ৪টেয় বাড়ি থেকে বেরিয়েছিল সে। তার পর থেকে তার আর কোনও হদিশ নেই। সন্দেহের বশে আমি তখন শিক্ষিকার বাড়ি যাই। দেখি তারও খোঁজ পাচ্ছে না তার পরিবার।‘

কলোল থানার তরফে জানানো হয়েছে, দুজনের কেউই ফোন নিয়ে যায়নি। ফলে তাদের অবস্থান জানা সম্ভব হচ্ছে না।

বন্ধ করুন