বাংলা নিউজ > ঘরে বাইরে > রাজস্থানে মূত্র পানে বাধ্য করা হল দলিত যুবককে, তালাবন্দি ঘরে চলল অকথ্য অত্যাচার
রাজস্থানে এক দলিতের উপর অত্যাচারের এক অমানবিক ঘটনা সামনে উঠে এসেছে।

রাজস্থানে মূত্র পানে বাধ্য করা হল দলিত যুবককে, তালাবন্দি ঘরে চলল অকথ্য অত্যাচার

  • কংগ্রেস শাসিত রাজস্থানে এক দলিতের উপর অত্যাচারের এক অমানবিক ঘটনা সামনে উঠে এসেছে।

কংগ্রেস শাসিত রাজস্থানে এক দলিত যুবকের উপর অত্যাচারের এক অমানবিক ঘটনা সামনে উঠে এসেছে। ঘটনায় এক ২৬ বছর বয়সি যুককে মূত্র পানে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমেরে। অভিযোগ, একটি মদের দোকানে কাজ করার জন্য জোরাজুরি করা হয়েছিল নির্যাতিত যুবকের উপর। তবে যুবক সেখানে কাজ করতে না চাওয়ায় এই অমানবিক ঘটনায় ঘটায় সেই মদের দোকানের মালিক।

বাখাসার থানার স্টেশন হাউস অফিসার কমলেশ গেহলট ঘটনা প্রসঙ্গে বলেছেন যে ভুক্তভোগী চাঁদসানি গ্রামের বাসিন্দা। নির্যাতিত যুবক অভিযোগ করেছেন যে সে আগে একটি মদের দোকানে কাজ করত। যে ব্যক্তি সেই মদের দোকান চালায়, সেই তাকে লাঞ্ছিত করে শনিবার। পাশাপাশি যুবকেকে প্রস্রাব পান করতে বাধ্য করা হয় বলে অভিযোগ।

অভিযোগকারী পুলিশকে জানিয়েছে, আগে সে যখন মদের দোকানে কাজ করত তখন কথায় কথায় তাকে মারত দোকানের মালিক। এরপর একদিন সে সেই দোকানে কাজ ছেড়ে দিয়ে গুজরাতে চলে যায়। সেখানেই কাজ করতে শুরু করে সে। এরপর গত সপ্তাহে সে নিজের বাড়িতে আসে। তখন নির্যাতিত যুবককে ডেকে পাঠায় তার আগের দোকানের মালিক। সে জোর করতে থাকে যাতে সে আবার ওই দোকানে কাজ করে। তবে যুবক রাজি হয়নি। তারপরই তাকে ঘরে বন্দি করে রেখে অকথ্য অত্যাচার চালানো হয়। বাধ্য করা হয় মূত্র পান করতে। এরপর তার গলার আওয়াজে স্থানীয়রা সেখানে এসে তাকে উদ্ধার করে।

 

বন্ধ করুন