বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রতিবেশীর পোষা সারমেয়কে বেধড়ক মার, তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করল পুলিশ

প্রতিবেশীর পোষা সারমেয়কে বেধড়ক মার, তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করল পুলিশ

প্রতিবেশীর পোষা সারমেয়কে বেধড়ক মারধরের অভিযোগ। প্রতীকী ছবি (Getty Images/iStockphoto) (HT_PRINT)

আচ্চু আগে রাস্তাতেই ঘুরে বেড়াত। তাকেই বাড়িতে এনে পোষ মানিয়েছেন গাড়িগাপ্পা। মারধরে অসুস্থ হয়ে পড়েছে সারমেয়টি। পশু চিকিৎসকের কাছে আচ্চুকে নিয়ে যান গাড়িগাপ্পা।

সারমেয়কে নৃশংসভাবে মারধর করার অভিযোগ তিন ব্যক্তির বিরুদ্ধে। বেঙ্গালুরু পুলিশ এনিয়ে তিন ব্য়ক্তির বিরুদ্ধে মামলা রুজু করেছে। এব্যাপারে সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই সারমেয়টিকে প্রচন্ডভাবে পেটানো হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, ওই সারমেয়টি তাদের পোষা কুকুরের সঙ্গে মারপিট করেছিল। আর সেই অপরাধেই সেটির উপর রাগ গিয়ে পড়ে তাদের। এরপরই শুরু হয় মার। সেই মারধরের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। তারপরই নড়েচড়ে বসে পুলিশ।

সূত্রের খবর, গাড়িগাপ্পা নামে ওই ব্যক্তির পোষা কুকুরের নাম আচ্চু। সোমবার কুকুরটি বাড়ির বাইরে খেলছিল। এদিকে খেলতে খেলতে আচ্চুর সঙ্গে পাশের বাড়ির পোষা কুকুরের ঝামেলা বেঁধে যায়। তাদের মধ্যে মারপিটও হয়। আর তার পরিণতিতেই রাতে ওই বাড়ির তিন সদস্য রাহুল, রজত ও রনজিত গিয়ে গাড়িগাপ্পার পোষা কুকুরকে নির্দয়ভাবে পেটাতে শুরু করেন বলে অভিযোগ।

ওই ভিডিয়োতে দেখা যায় আচ্চুকে মাটিতে ফেলে পেটানো হচ্ছে। তীব্র চিৎকার করছে অবলা প্রাণীটি। তবু সেটিকে ছাড়া হয়নি। এমনকী গাড়িগাপ্পা বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ।

আসলে আচ্চু আগে রাস্তাতেই ঘুরে বেড়াত। তাকেই বাড়িতে এনে পোষ মানিয়েছেন গাড়িগাপ্পা। মারধরে অসুস্থ হয়ে পড়েছে সারমেয়টি। পশু চিকিৎসকের কাছে আচ্চুকে নিয়ে যান গাড়িগাপ্পা।

বন্ধ করুন