বাংলা নিউজ > ঘরে বাইরে > মুখোমুখি ওয়াগন-ট্রলি সংঘর্ষ, ঝাড়খণ্ডে মৃত ৩ রেলকর্মী, আহত ৫
প্রতীকী ছবি। (ছবি সৌজন্য টুইটার @RailMinIndia)
প্রতীকী ছবি। (ছবি সৌজন্য টুইটার @RailMinIndia)

মুখোমুখি ওয়াগন-ট্রলি সংঘর্ষ, ঝাড়খণ্ডে মৃত ৩ রেলকর্মী, আহত ৫

  • মঙ্গলবার বিকেলে লাইনে মেরামতির কাজের সময় এই ভয়াবহ ঘটনা ঘটে যায়। 

ঝাড়খণ্ডের লাতেহারে একটি ট্রলির সঙ্গে ওয়াগনের মুখোমুখি সংঘর্ষে বড়সড় দুর্ঘটনা ঘটে গিয়েছে। দুর্ঘটনার জেরে ৩ জন রেল কর্মীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৫ জন। তড়িঘড়ি আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ঝাড়খণ্ডের ম্যাকলুস্কিগঞ্জ ও নিন্দ্রা রেলস্টেশনের কাছে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে লাইনে মেরামতির কাজের সময় এই ভয়াবহ ঘটনা ঘটে যায়। রেলের তরফে তোরি রেলস্টেশনের সুপারিন্টেডেন্ট একথা জানিয়েছেন সংবাদ সংস্থা পিটিআইকে। জানা গিয়েছে, ওয়াগন ও ট্রলির মুখোমুখি সংঘর্ষের জেরে ঘটনাস্থলেই ২ জন প্রাণ হারিয়েছেন। বাকি একজনের অবস্থা তখনই গুরুতর ছিল। এরপর তাঁদের হাসপাতালে ভর্তি করা হলে তাঁরা মৃত্যুর কোলে ঢোলে পড়েন।

 

এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন, জুনিয়ার ইঞ্জিনিয়ার প্রিন্স কুমার, ট্রলি ম্যান নিরঞ্জন কুমার ও রাজমুনি সিং। আহতদের মধ্যে একজন জানিয়েছেন, ট্রলিটিতে আটজন আরোহী ছিলেন ঘটনার সময়। ট্রলিটি ফিরছিল টোরি স্টেশনের দিকে, আর টাওয়ার ওয়াগন ম্যাকলুসকিগঞ্জের দিকে যাওয়ার সময় এই ঘটনা ঘটে যায়। এমন এক ভয়াবহ ঘটনা ঘিরে শোকাহত মৃতদের সহকর্মীরা। এছড়াও এমন দুর্ঘটনা ঘিরে ত্রস্ত এলাকাবাসী।

বন্ধ করুন