বাড়ি > ঘরে বাইরে > ব্যর্থ ১২ ঘণ্টার চেষ্টা, ১২০ ফুটের খোলা গর্ত থেকে উদ্ধার ৩ বছরের শিশুর দেহ
ব্যর্থ প্রচেষ্টা- এএনআই 
ব্যর্থ প্রচেষ্টা- এএনআই 

ব্যর্থ ১২ ঘণ্টার চেষ্টা, ১২০ ফুটের খোলা গর্ত থেকে উদ্ধার ৩ বছরের শিশুর দেহ

  • দাদুর বাড়ি গিয়ে মর্মান্তিক ঘটনার শিকার শিশু।

প্রায় ১২ ঘণ্টা ধরে চলেছিল উদ্ধারকাজ। কিন্তু কাজে এল না সেই চেষ্টা। শেষপর্যন্ত খোলা গর্ত থেকে উদ্ধার করা হল তিন বছরের শিশুর নিথর দেহ। পুলিশ জানিয়েছে, দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তার। ঘটনাটি তেলাঙ্গানার মেদক জেলার।

পুলিশ জানিয়েছে, দিনকয়েক আগে বাবা-মা এবং দুই দাদার সঙ্গে দাদুর গ্রামের বাড়িতে এসেছিল সাই বর্ধন নামে ওই শিশুটি। সেই বাড়ির কাছের জমিতে একটি ১২০ ফুট লম্বা গর্ত খনন করেছিলেন সাইয়ের দাদু। কিন্তু জল না পাওয়ায় সেটিকে খোলা অবস্থায় রেখে বুধবার সকালে আরও একটি গর্ত খনন শুরু করেন। তাতেও জল পাননি। পরে সেই গর্তটি বুজিয়ে দেওয়ার কাজ চলাকালীন বিকেল পাঁচটা নাগাদ পাশের ১২০ ফুট দীর্ঘ গর্তে পড়ে যায় সাই।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। মেদক জেলার রাজস্ব আধিকারিকরাও পৌঁছান। ডাকা হয় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর দলকে। মাটি খনন যন্ত্র দিয়ে কুয়োর পাশে আরও একটি গর্ত খোঁড়ার কাজ শুরু হয়। কুয়োর মধ্যে অক্সিজেনের জোগানও দেওয়া হয়। তবে কাজে আসেনি সেই চেষ্টা। শেষপর্যন্ত বৃহস্পতিবার ভোররাত চারটের সময় কুয়োর ২৫ ফুট গভীরে সাইয়ের দেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তার দেহে মেদক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বন্ধ করুন