বাংলা নিউজ > ঘরে বাইরে > আইসক্রিমের লোভ দেখিয়ে ৩ বছরের শিশুর সঙ্গে যা করল যুবক, জানলে শিউরে উঠবেন

আইসক্রিমের লোভ দেখিয়ে ৩ বছরের শিশুর সঙ্গে যা করল যুবক, জানলে শিউরে উঠবেন

তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ২৬ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

অভিযুক্ত ব্যক্তি তার শ্বশুরবাডি়তে গিয়েছিল। এরপর আইসক্রিম খেতে দেওয়ার লোভ দেখিয়ে সে ওই শিশুকে একটা জায়গায় নিয়ে যায় ।

মধ্যপ্রদেশে অত্যন্ত উদ্বেগজনক ঘটনা। তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ২৬ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে। তাকে পুলিশ গ্রেফতার করেছে। আইসক্রিম দেওয়ার নাম করে সে ভুলিয়ে ভালিয়ে তাকে ডেকে নিয়ে এসেছিল। এরপর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মধ্য়প্রদেশের ছাতারপুর জেলার ঘটনা। রাজনগর থানার সিংরো গ্রামে বৃহস্পতিবারের ঘটনা ঘটেছে।

পুলিশ সুপার অমিস সাংহি জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি তার শ্বশুরবাডি়তে গিয়েছিল। এরপর আইসক্রিম খেতে দেওয়ার লোভ দেখিয়ে সে ওই শিশুকে একটা জায়গায় নিয়ে যায় । লোভ দেখিয়ে সে ডেকে নিয়ে এসেছিল। এদিকে দীর্ঘক্ষণ ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও শিশুটির খোঁজ মিলছিল না। এরপর পরিবারের লোকজন ১০০ ডায়াল করেন।

খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। পরে একটি বাঁধের কাছে পুলিশ ওই শিশুকে পায়। তাকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায়।

এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করে। এসপি জানিয়েছেন, আপাতত ওই শিশুর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। কিন্তু আগামী দিনে যাতে তার শারীরিক পরিস্থিতির যাতে অবনতি না হয় সেকারণে তাকে গোয়ালিয়রে পাঠানো হয়েছে।

তদন্তের জন্য় একটি টিম তৈরি করা হয়েছে। এদিকে গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। তবে এই ঘটনায় আর কেউ যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে।

 

ঘরে বাইরে খবর

Latest News

বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা অর্ধেক কমে যেতে পারে কলকাতার বেসরকারি বাস, অফিস যাবেন কীভাবে? মাথায় হাত! ঝড়-বৃষ্টি হবে জেলায়-জেলায়, ৫০ কিমিতে বইবে হাওয়া, শনিতে ভিজবেও বাংলা, কোথায়? এই ছবিতে লুকিয়ে থাকা মাছকে খুঁজে ফেলুন ৯ সেকেন্ডে! রইল অপটিক্যাল ইলিউশনের মজা হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রেখেছিলেন? জবাব দিলেন আরেফিন দূষণ বাড়ছে টাইগার হিলে, পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ, মামলা গড়াল আদালতে ‘উল্টে ঝুলিয়ে দেব! শোভা পায়?’ শাহর মন্তব্যকে নিশানা মমতার, কটাক্ষ উচ্চারণ নিয়েও অন্নপূর্ণা পুজোর আগেই শুরু হয়েছে ৩ রাশির সুসময়! মিলবে মনের মতো চাকরি থেকে রোজগার কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় কৃষকদের সঙ্গে হেমা বোনাসে বৈষম্য? সিভিক ভলান্টিয়ারদের জন্য মন কাঁদছে বিজেপির, কী লিখলেন শুভেন্দু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.