বাংলা নিউজ > ঘরে বাইরে > ভেন্টিলেশনে ৩৩ ঘণ্টার লড়াইয়েও শেষ রক্ষা হল না, মৃত্যু মুম্বইয়ের নির্ভয়ার
প্রতীকী ছবি 
প্রতীকী ছবি 

ভেন্টিলেশনে ৩৩ ঘণ্টার লড়াইয়েও শেষ রক্ষা হল না, মৃত্যু মুম্বইয়ের নির্ভয়ার

  • ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে চিকিত্সা চলছিল নির্যাতিতার। সেখানেই আজ সকালে তাঁর মৃত্যু হল।

দীর্ঘ প্রায় ৩৩ ঘণ্টায় মৃত্যুর সঙ্গে লড়াই করে প্রাণ হারালেন মুম্বই ধর্ষণকাণ্ডের নির্যাতিতা। ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে তাঁর চিকিত্সা চলছিল। সেখানেই আজ সকালে তাঁর মৃত্যু হল। নির্যাতিতাকে বাঁচাতে একটি সার্জারি করা হলেও শেষ রক্ষা হয়নি। চিকিত্সকরা জানান, নির্যাতিতার শরীরে এত বেশি ক্ষত ছিল যে তা থেকে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল বাকি শরীরে। প্রচুর রক্তক্ষরণও হয়েছিল তাঁর। এর জেরে তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

অন্ধেরি পূর্বের সাকিনাকা এলাকার খায়রানি রোডের ধারে দাঁড়িয়ে থাকা এক টেম্পোর মধ্যে থেকে মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেছিল পুলিশ। ৩২ বছরের ওই মহিলাকে ধর্ষণ ও নির্যাতন চালানোর অভিযোগ ওঠে। চিকিৎসকদের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, ওই মহিলার সঙ্গে পাশবিক অত্যাচার করা হয়। জানা যায়, ধর্ষণের পর নির্যাতিতার যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়া হয়। এরপরই দিল্লির নির্ভয়াকাণ্ডের সঙ্গে তুলনা হয় এই ঘটনার।

শুক্রবার ভোররাতে নির্যাতিতা মহিলার বিষয়ে জানাতে প্রথমবার মুম্বই পুলিশের কন্ট্রোলরুমে ফোন করা হয়েছিল। খবর পেয়ে মহিলাকে উদ্ধআর করেছিল পুলিশ। তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ধৃত ব্যক্তি ছাড়া অন্য কেউ ঘটনার সঙ্গে যুক্ত কিনা সে বিষয়ে খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদ জারি রেখেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩০৭ ধারায় মামলা রুজু হয়েছে।

বন্ধ করুন