বাংলা নিউজ > ঘরে বাইরে > বারাণসীর রাস্তায় ‘লাফিয়ে’ উঠল দাঁড়ানো অ্যাম্বুলেন্স! আপত্তিকর অবস্থায় ধৃত ৪
দাঁড়িয়ে থাকা অ্যাম্বুলেন্স থেকে আপত্তিকর অবস্থায় গ্রেফতার ৪ (প্রতীকী ছবি)

বারাণসীর রাস্তায় ‘লাফিয়ে’ উঠল দাঁড়ানো অ্যাম্বুলেন্স! আপত্তিকর অবস্থায় ধৃত ৪

  • বারাণসীর রাস্তায় দাঁড়িয়ে থাকা অ্যামেবুলেন্স থেকে আপত্তিকর অবস্থায় ৪ জনকে গ্রেফতার করল পুলিশ।

করোনা আবহে হাহাকার দেশজুড়ে। পরিস্থিতি এতটাই গুরুতর যে রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য মিলছে না অ্যাম্বুলেন্সও। এই পরিস্থিতিতে বারাণসীর রাস্তায় দাঁড়িয়ে থাকা অ্যামেবুলেন্স থেকে আপত্তিকর অবস্থায় ৪ জনকে গ্রেফতার করল পুলিশ। ৪ জনের মধ্যে একজন মহিলা, তিনজন পুরুষ। ঘটনায় ধর্ষণের কোনও চেষ্টা হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে এই ঘটনায় ধর্ষণের কোনও ইঙ্গিত মেলেনি তদন্তকারীদের তরফে।

জানা গিয়েছে বারাণসীর সুজাবাদ পুলিশ স্টেশনের সামনেই একটি অ্যাম্বুলেন্স দাঁড়িয়ে ছিল। আচমকাই সেটি দাঁড়িয়ে দাঁড়িয়ে নড়তে শুরু করে। এই পরিস্থিতিতে থানায় থাকা এলাকাবাসীদের নজরে ঘটনাটি এলে তাঁরা সেখানে যান। অ্যাম্বুলেন্সের মধ্যে চোখ যেতেই সেখানে চারজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান তাঁরা। এরপরই ঘটনাটি পুলিশকে জানানো হয়। তাদের তারপর গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অ্যাম্বুলেন্সটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে।

জানা গিয়েছে, স্থানীয় এক হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সটি রোগী নিয়ে যাওয়ার জন্য ভাড়া নেওয়া হয়। সেই গাড়ির ড্রাইভারকে তার এক বন্ধু নিজের প্রেমিকার কথা বলে। পরে তাদের সঙ্গে আরও এক বন্ধু যোগ দেয়। ড্রাইভারের বন্ধু তার প্রেমিকাকে সেখানে নিয়ে আসে। পরে চারজনে সুজাপুরের রাস্তায় অ্যাম্বুলেন্স দাঁড় করিয়ে দেয়। পরে সেখান থেকে তাদের গ্রেফতার করা হয়। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ। মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন