বাংলা নিউজ > ঘরে বাইরে > Cobra in Uddhav Thackeray's Residence: উদ্ধবের বাসভবনে মিলল বিশাল বড় গোখরো সাপ! দেখেই হাড় হিম হয়ে যাওয়ার জোগাড়

Cobra in Uddhav Thackeray's Residence: উদ্ধবের বাসভবনে মিলল বিশাল বড় গোখরো সাপ! দেখেই হাড় হিম হয়ে যাওয়ার জোগাড়

উদ্ধব ঠাকরে এবং মাতোশ্রী থেকে উদ্ধার হওয়া সেই সাপ

মাতোশ্রীর জলের ট্যাঙ্কের পাশে দুপুর নাগাদ গোখরোটিকে দেখতে পাওয়া গিয়েছিল। সাপটি সেখানে প্রায় আটকে গিয়েছিল। সেই বাড়ি থেকে বের হওয়ার পথ খুঁজে পাচ্ছিল না সে। এই আবহে জলের ট্যাঙ্কের পাশেই গুটিসুটি মেরে বসে ছিল প্রাণীটি।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরের মুম্বইয়ের বাসভবন 'মাতোশ্রী' থেকে উদ্ধার করা হল বিশাল বড় এক গোখরো সাপ। রবিবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, সেই গোখরো সাপটি ৪ ফুট লম্বা ছিল। দুপুর দেড়টা নাগাদ মাতোশ্রীতে দেখা যায় সাপটি। এরপরই উদ্ধবের অনুগামীরা একটি পশু সংরক্ষণ গোষ্ঠীকে ডেকে আনে। ঘটনাস্থলে পৌঁছে যান পশুপ্রেমী অতুল কাম্বলে। তিনি সেই সাপটিকে সেখান থেকে উদ্ধার করেন। পরে সেটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। এদিকে মাতোশ্রীতে এই বিষধর সাপ মেলায় চাঞ্চল্য ছড়ায় উদ্ধব অনুগামীদের মধ্যে। উল্লেখ্য, প্রায় সারাদিনই মাতোশ্রীতে আনাগোনা থাকে উদ্ধবের রাজনৈতিক সঙ্গী এবং অনুগামীদের। এই আবহে সাপের কামড়ে কোনও এক দুর্ঘটনা ঘটে যেতেই পারত। 

জানা গিয়েছে, মাতোশ্রীর জলের ট্যাঙ্কের পাশে দুপুর নাগাদ গোখরোটিকে দেখতে পাওয়া গিয়েছিল। সাপটি সেখানে প্রায় আটকে গিয়েছিল। সেই বাড়ি থেকে বের হওয়ার পথ খুঁজে পাচ্ছিল না সে। এই আবহে জলের ট্যাঙ্কের পাশেই গুটিসুটি মেরে বসে ছিল প্রাণীটি। অতুল কাম্বলে এসে সাপটিকে উদ্ধার করেন। পরে তিনি নিশ্চিত করেন যে এটি গোখরো প্রজাতির সাপ ছিল। সাপটি বিষধর ছিল। এর এক কামড়েই যেকোনও মানুষের মৃত্যু হতে পারত। সাপটি আয়তনে প্রায় চার ফুট লম্বা ছিল। 

এদিকে বাড়িতে এমন বিষধর সাপের আবির্ভাবে অবশ্য বিচলিত হয়ে পড়েননি বালাসাহেব পুত্র উদ্ধব। তিনি নাকি অতুল কাম্বলের কাছে আবেদন জানিয়েছিলেন যাতে সাপটি ধরে তার কাছে নিয়ে যাওয়া হয়। সেই গোখরোটিকে দেখতে চেয়েছিলেন উদ্ধব। সেই মতো সাপটি ধরে অতুল কাম্বলে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর সামনে হাজিরও করেছিলেন। সাপটিকে দেখে বিস্ময় প্রকাশ করেন উদ্ধব। পরে সেই গোখরো সাপটিকে বন দফতরের কর্মীদের হাতে তুলে দেওয়া হয় বলে জানান অতুল কাম্বলে। পরে সেই সাপটিকে নাকি জঙ্গলে নিয়ে গিয়ে ছেড়ে আসা হয়। এদিকে এত বিশাল এক সাপ কীভাবে উদ্ধবের বাড়ির ভিতরে ঢুকে পড়েছিল, সেই বিষয়ে কারও কোনও ধারণা নেই।

ঘরে বাইরে খবর

Latest News

বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’? কৃষি খাতে বরাদ্দ ১.৫২ লক্ষ কোটি টাকা, চাষীদের জন্য় কী থাকল বাজেটে ‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট সুস্মিতার দত্তক মেয়ে রেনে ‘ব্যাড নিউজ’-এ ইন্টার্ন, এ কেমন ব্যবহার পেয়েছেন সেটে! বব উলমারের মৃত্যুর পরে আমাদের… বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পাক তারকা ইউনিস খান জোট ধর্ম মেনে অন্ধ্র-বিহারের জন্য বিপুল বরাদ্দ নির্মলার!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.