বাংলা নিউজ > ঘরে বাইরে > একসঙ্গে বিষ খেল ৪ বন্ধু, দু'জনের মৃত্যু, বাকি দু'জনের অবস্থা আশঙ্কাজনক

একসঙ্গে বিষ খেল ৪ বন্ধু, দু'জনের মৃত্যু, বাকি দু'জনের অবস্থা আশঙ্কাজনক

একসঙ্গে বিষ খেল ৪ বন্ধু,

তাঁদের অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করলে আত্মীয়রা স্থানীয় ঔরঙ্গাবাদ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাঁদের গয়ার অনুগ্রহ নারায়ণ মগধ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তিরত করা হয়।

আত্মহত্যার উদ্দেশে বিষ খেল চার যুবতী। এঁদের বয়স ১৮ থেকে ২০-র মধ্যে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চারজনে মধ্যে দু'জন সম্পর্কে বোন এবং বাকি দু'জন তাঁদের বন্ধু। এঁদের মধ্যে দু'জনের মৃত্যু হয়েছে। বাকি দু'জন মৃত্যুর সঙ্গে লড়ছে।

বিহারের ঔরঙ্গাবাদ জেলায় বুধবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, 'কোন একটি বিষয়ে জটিলতার কারণে, প্রথমে দুই বোন বিষ খায়। এই খবর শুনে তাঁর দুই বন্ধুও বিষ খায়।'

তাঁদের অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করলে আত্মীয়রা স্থানীয় ঔরঙ্গাবাদ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাঁদের গয়ার অনুগ্রহ নারায়ণ মগধ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তিরত করা হয়।

(পড়তে পারেন। ডেলিভারি দিতে এসে তরুণীর জুতো চুরি করল ডেলিভারি বয়! অভিযোগ করতে আরও অশালীন আচরণ)

রাস্তায় নিয়ে যাওয়ার পথে এক বোনের মৃত্যু হয়। পরে সোমবার হাসপাতালে তাঁদের এক বন্ধু মারা যায়। বাকি দু'জনের অবস্থা আশঙ্কাজনক।

ঔরঙ্গবাদ সাব-ডিভিশনাল পুলিশ আধিকারিক মোহাম্মদ আমানুল্লা খান জানিয়েছেন, মেয়েগুলির পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এ নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি। পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁরা শোকগ্রস্ত হয়ে আছেন, তারা স্বাভাবিক হলে আবার জিজ্ঞাসাবাদ করা হবে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.