বাংলা নিউজ > ঘরে বাইরে > মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ভাইরাল ভিডিয়োর এক মহিলা-সহ ৫ ‘বাংলাদেশি’

মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ভাইরাল ভিডিয়োর এক মহিলা-সহ ৫ ‘বাংলাদেশি’

অভিযুক্ত তিনজন। (ছবি সৌজন্য, অসম পুলিশ)

নির্যাতিতাও সম্ভবত বাংলাদেশের নাগরিক বলে ধারণা পুলিশের।

এক মহিলাকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিশ। ধৃতদের মধ্যে একজন মহিলাও আছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, নির্যাতিতা মহিলা এবং ধৃত পাঁচজনই বাংলাদেশি। মহিলাকে পাচারের জন্য ভারতে নিয়ে আসা হয়েছিল। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মহিলার ধর্ষণের ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল। সেই ভিডিয়োয় যে পাঁচজন অভিযুক্তকে দেখা গিয়েছিল, তাদের ছবি টুইটারে প্রকাশ করে অসম পুলিশ। টুইটবার্তায় বলা হয়, 'এক তরুণীকে নির্মমভাবে অত্যাচার এবং ধর্ষণের পাঁচজনের ছবি এগুলি। ভাইরাল ভিডিয়োয় তাদের দেখা গিয়েছিল। কোথায় ঘটনাটি ঘটেছে বা কখন ঘটেছে, তা স্পষ্ট নয়।' সঙ্গে অভিযুক্তদের বিরুদ্ধে কোনও তথ্য থাকলে তা জানানোর অনুরোধও করে পুলিশ। সেই টুইটটি রিটুইট করেন কেন্দ্রীয়মন্ত্রী কিরেণ রিজুজু। তিনিও অভিযুক্তদের চিহ্নিত করার আর্জি জানান।

তারইমধ্যে বৃহস্পতিবার ওই পাঁচজনকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ। একটি বিবৃতিতে জানানো হয়, ভাইরাল ভিডিয়োয় যে পাঁচজনকে দেখা গিয়েছে, তাদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জেরার ভিত্তিতে রামামূর্তি নগর থানায় ধর্ষণ, অত্যাচার এবং অন্যান্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশের ধারণা, ছ'জনই বাংলাদেশের বাসিন্দা। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্ত জানান, আপাতত যা তথ্য পাওয়া গিয়েছে, তাতে মনে করা হচ্ছে যে অভিযুক্তরা একই দলের সদস্য। টাকা নিয়ে ঝামেলার জেরে নির্যাতিতার উপর অত্যাচার চালিয়েছে অভিযুক্তরা। নির্যাতিতাও বাংলাদেশি। তাঁকে পাচারের জন্য ভারতে নিয়ে আসা হয়েছিল। আপাতত শীর্ষ আধিকারিকদের নেতৃত্বে তদন্ত চলছে।

ঘরে বাইরে খবর

Latest News

৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দান,কী হাল অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর রবি প্রদোষ উপবাসে এই জিনিসগুলি করুন নিবেদন, শিবের আশীর্বাদে দূর হবে যেকোনও বাধা তাপপ্রবাহের মাঝে বৃষ্টির সুখবর! সোমে খেলা ঘুরিয়ে বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে কোলে ৩ বছরের কেশব! মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক অস্কার পেলেও ‘জয় হো’ কম্পোজ করেননি রহমান! কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল? আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার ভাঙড়ে শওকত মোলার নামে পড়ল পোস্টার, উঠল তৃণমূল বিধায়ককে গ্রেফতারের দাবি

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.