বাংলা নিউজ > ঘরে বাইরে > রুপোর নূপুর চুরি করতে গিয়ে মহিলার গোড়ালি কেটে ফেলল দুষ্কৃতীরা, ভয়াবহ ঘটনা
লুঠ করতে গিয়ে এক মহিলার গোড়ালি কেটে দিল দুষ্কৃতীরা (প্রতীকী ছবি) (HT FILE) (HT_PRINT)
লুঠ করতে গিয়ে এক মহিলার গোড়ালি কেটে দিল দুষ্কৃতীরা (প্রতীকী ছবি) (HT FILE) (HT_PRINT)

রুপোর নূপুর চুরি করতে গিয়ে মহিলার গোড়ালি কেটে ফেলল দুষ্কৃতীরা, ভয়াবহ ঘটনা

  • পুলিশ জানিয়েছে,মহিলার মাথায় ও ঘাড়ে কোপ মারা হয়েছে। তার কাটা পা টা কাছেই পড়েছিল।

নূপুর চুরি করতে গিয়ে এক মহিলার গোড়ালি থেকে পাটাই কেটে ফেলল দুষ্কৃতী। এর সঙ্গেই মহিলার গলার নলিটাও কেটে দিয়ে চম্পট দেয় দুষ্কৃতী। ভয়াবহ ও শিউরে ওঠার মতো এই ঘটনা রাজস্থানের জয়পুরের। জয়পুর রুরালের পুলিশ সুপার শঙ্কর দত্ত শর্মা বলেন, খতেপুর গ্রাম থেকে মৃত মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। গবাদি পশু চরাতে তিনি জঙ্গলে গিয়েছিলেন। তাঁর নাম গীতা দেবী। দুপুর সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে তার উপর হামলা চালিয়েছিল দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে,মহিলার মাথায় ও ঘাড়ে কোপ মারা হয়েছে। তার কাটা পা টা কাছেই পড়েছিল। পুলিশ সুপার বলেন, মনে হচ্ছে লুঠ করার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে। কারণ তিনি যে রুপোর নূপুরটা পড়েছিলেন সেটা দুষ্কৃতীরা নিয়ে গিয়েছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এদিকে গোটা ঘটনায় কংগ্রেস পরিচালিত রাজস্থানে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতৃত্ব। বিজেপির রাজ্য সভাপতি সতীশ পুনিয়া টুইট করে জানিয়েছেন, খাতেপুরে এক মহিলাকে নৃশংসভাবে খুন করার ঘটনা সামনে এসেছে। কংগ্রেসের রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর এবার টুইট রাজনীতি থেকে সময় বের করে রাজস্থানে আসা উচিৎ। মা বোনেদের উপর কী ধরনের নারকীয় ঘটনা হচ্ছে তা দেখা দরকার। আইনশৃঙ্খলার অবনতি নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে তাদের উত্তর চাওয়া উচিৎ। বিজেপি সাংসদ কিরোদী লাল মিনা আইন শৃঙ্খলার পরিস্থিতির অবনতি প্রসঙ্গে বিঁধেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে। 

 

বন্ধ করুন