বাংলা নিউজ > ঘরে বাইরে > শ্রাবণী মেলায় ৬ মুসলিম যুবকের সাধু বেশে প্রবেশ! সন্দেহ হতেই পুলিশ কী জানতে পারল?
জানা গিয়েছে বিহারের গণ্ডক নদীর কাছের এক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

শ্রাবণী মেলায় ৬ মুসলিম যুবকের সাধু বেশে প্রবেশ! সন্দেহ হতেই পুলিশ কী জানতে পারল?

ধৃতরা প্রত্যেকেই উত্তরপ্রদেশের বেহরাইয়ের বিভিন্ন আলাদা আলাদা জেলা থেকে এসেছেন বলে জানা গিয়েছে। এরপর ধৃতদের জেরা করলে একাধিক তথ্য উঠে আসতে থাকে।

বিহারের বৈশালীতে ৬ সন্দেহভাজনকে গ্রেফতার করা হল শ্রাবণী মেলা থেকে। জানা গিয়েছে, ধৃতরা প্রত্যেকেই ইসলাম ধর্মাবলম্বী। আর তারা ওই মেলায় সাধুর বেশে প্রবেশ করে। শুধু তাই নয়, তাঁদের আচার আচরণে সন্দেহ হয় অনেকেরই। এরপরই পুলিশকে খবর দেওয়া হলেই পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে।

শেষে বিহারের হাজিপুরের কদমঘাট থেকে গ্রেফতার করা হয় ওই ৬ যুবককে। জানা গিয়েছে, ধৃতরা সকলেই উত্তরপ্রদেশের বাসিন্দা। জানা গিয়েছে, এই যুবকদের গ্রেফতারি পুলিশের কাছে গুরুত্বের। ফলে এই গ্রেফতারি থেকে একাধিক তথ্য সূত্র বেরিয়ে আসতে পারে বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে বিহারের গণ্ডক নদীর কাছের এক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। চিন, পাকিস্তানের বুকে কাঁপুনি ধরাতে চলেছে ভারতের 'জয়েন্ট থিয়েটার কমান্ড'!

ধৃতরা প্রত্যেকেই উত্তরপ্রদেশের বেহরাইয়ের বিভিন্ন আলাদা আলাদা জেলা থেকে এসেছেন বলে জানা গিয়েছে। এরপর ধৃতদের জেরা করলে একাধিক তথ্য উঠে আসতে থাকে। জানা যায়, তারা বিভিন্ন মেলায় এভাবে রোজগারের জন্য ঘোরাফেরা করে। ধৃতদের মদ্যে ২ জনের আধার কার্ড মিলেছে। সেই আধারে লেখা ঠিকানা এখন যাচাই করা হচ্ছে।

বন্ধ করুন