বাংলা নিউজ > ঘরে বাইরে > 63 Coins found Inside Man’s Stomach: অবসাদে একের পর এক কয়েন গিললেন ব্যক্তি, বের হল ৬৩টি কয়েন!

63 Coins found Inside Man’s Stomach: অবসাদে একের পর এক কয়েন গিললেন ব্যক্তি, বের হল ৬৩টি কয়েন!

ব্যক্তির পেট থেকে মিলল ৬৩টি কয়েন

যে ব্যক্তির পেট থেকে ৬৩টি কয়েন বেরিয়েছে, তাঁর বয়স ৩৬ বছর। অবসাদের কারণেই তিনি এই কীর্তি ঘটান বলে জানিয়েছেন যোধপুরের এমডিএম হাসপাতালের চিকিৎসক।

মানসিক অবসাদের কারণে আজব কীর্তি ব্যক্তির। দুই দিন ধরে একের পর এক কয়েন গিললেন তিনি। এরপরই শুরু হল পেটের যন্ত্রণা। হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। এরপরই পরীক্ষার পর চিকিৎসকদের চোখ ওঠে কপালে। পরে এন্ডোস্কপির মাধ্যমে সেই ব্যক্তির পেট থেকে বের করা হল ৬৩টি কয়েন! ঘটনাটি ঘটেছে যোধপুরে।

জানা গিয়েছে, যে ব্যক্তির পেট থেকে ৬৩টি কয়েন বেরিয়েছে, তাঁর বয়স ৩৬ বছর। অবসাদের কারণেই তিনি এই কীর্তি ঘটান বলে জানিয়েছেন যোধপুরের এমডিএম হাসপাতালের চিকিৎসক। হাসপাতালের গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের প্রধান নরেন্দ্র ভার্গব ঘটনা প্রসঙ্গে বলেন, ‘পেটের যন্ত্রণা নিয়ে ওই ব্যক্তি হাসপাতালে ভরতি হন। উনি চিকিৎসকদের জানান, ১০ থেকে ১৫টি কয়েন গিলেছেন। এক্স-রে করার পর দেখা যায় তাঁর পেটে ধাতব বস্তু রয়েছে। পরে দেখা যায় তাঁর পেটে ৬৩টি কয়েন ছিল।’ তবে বর্তমানে সেই ব্যক্তি সুস্থ আছেন বলে জানা গিয়েছে। এন্ডোস্কপির মাধ্যমে সেই ব্যক্তির পেট থেকে একে একে ৬৩টি কয়েন বের করা হয়। তাঁর পেটের ভেতর থেকে কয়েনগুলি বের করার পরই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় বলে জানানো হয়েছে।

গত ২৭ জুলাই সেই ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়। পরে দুই দিন ধরে এন্ডোস্কপির মাধ্যমে ধীরে ধীরে পেটের ভিতর থেকে বের করা হয়েছিল সেই কয়েনগুলিকে। এদিকে ডঃ নরেন্দ্র ভার্গব সেই রোগীকে মানসিক চিকিৎসার পরামর্শ দিয়েছেন। তিনি জানান, সেই ব্যক্তি অবসাদে ভুগলেই এরকম ভাবে ধাতব বস্তু গিলতে শুরু করেন।

বন্ধ করুন