বাংলা নিউজ > ঘরে বাইরে > চেপে যান, টাকা দিয়ে দেব! শিশুকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার শিক্ষক
৯ বছরের শিশুকে যৌন হেনস্থার অভিযোগ মিউজিক শিক্ষকের বিরুদ্ধে (প্রতীকী ছবি)
৯ বছরের শিশুকে যৌন হেনস্থার অভিযোগ মিউজিক শিক্ষকের বিরুদ্ধে (প্রতীকী ছবি)

চেপে যান, টাকা দিয়ে দেব! শিশুকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার শিক্ষক

  • মাঝেমধ্যে প্রস্রাব করার সময় কান্নাকাটি করত। এরপর ব্যক্তিগতভাবে তার সঙ্গে কথা বলি।

৯ বছর বয়সী ছাত্রীকে যৌন হেনস্থা করার অভিযোগে ৬৩ বছর বয়সী এক মিউজিকের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে অসমের শিলচরের বাসিন্দা ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ওই শিশুর মায়ের দাবি শিক্ষকের বাড়িতে মিউজিক শিখতে যেত তাঁর সন্তান। সেখানেই তাকে যৌন হেনস্থা করা হত। এমনকী বাড়িতে যাতে কাউকে না বলে সেব্যাপারেও তাকে হুমকি দিত ওই শিক্ষক। মায়ের দাবি হঠাৎ করেই বাচ্চা মিউজিক ক্লাসে যেতে চাইছিল না। জোর করে পাঠাতে গেলে কান্নাকাটি করত। মাঝেমধ্যে প্রস্রাব করার সময় কান্নাকাটি করত।

মায়ের দাবি, এরপর ব্যক্তিগতভাবে তার সঙ্গে কথা বলি। একসময় সে সবটা খুলে বলে।এরপর আমরা থানায় অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিই। কিন্তু তার আগে একবার ওই মিউজিক টিচারের সঙ্গে কথা বলতে যাই। সব কথা স্বীকার করে নেয় ওই শিক্ষক। এর সঙ্গেই সে বিষয়টি গোপন রাখার জন্য অনুরোধ করে ও বিনিময়ে টাকা দেওয়ার কথা জানায়। এরপরই থানায় যাওয়ার সিদ্ধান্ত নেয় শিশুর অভিভাবক।

 

  শিশুর মা জানিয়েছে, আমরা ওই লোকটাকে বিশ্বাস করছিলাম। লোকটির বয়স হয়েছে। সে মিউজিকের শিক্ষক। কিন্তু সে শুধু আমার বাচ্চাকে শারীরিকভাবে হেনস্থা করেনি। সে তাকে মানসিকভাবে বিধ্বস্ত করে দিয়েছে। একজন মা হিসাবে আমি কখনই চাই না এরকম কারোর সঙ্গে হোক। এদিকে অন্য একাধিক শিশুও একই ধরনের অভিযোগ এনেছে শিক্ষকের বিরুদ্ধে। কিন্তু তারা এতদিন প্রকাশ্যে কিছু বলেনি এতদিন। পুলিশ জানিয়েছে গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

বন্ধ করুন