বাংলা নিউজ > ঘরে বাইরে > বেঙ্গালুরুর রাস্তায় দুর্ঘটনার কবলে আউডি, মৃত তামিল বিধায়কের ছেলে সহ ৭
দুর্ঘটনার কবলে পড়া আউডি (ছবি সৌজন্যে এএনআই)
দুর্ঘটনার কবলে পড়া আউডি (ছবি সৌজন্যে এএনআই)

বেঙ্গালুরুর রাস্তায় দুর্ঘটনার কবলে আউডি, মৃত তামিল বিধায়কের ছেলে সহ ৭

  • ভিআইপি নম্বর প্লেট থাকা এক আউডি গাড়ি গতকাল রাতে দুর্ঘটনার কবলে পড়ে বেঙ্গালুরুর রাস্তায়। ঘটনায় মারা যান ৭ জন।

ভিআইপি নম্বর প্লেট থাকা এক আউডি গাড়ি গতকাল রাতে দুর্ঘটনার কবলে পড়ে বেঙ্গালুরুর রাস্তায়। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে একটি পোলে ধাক্কা মারলে গাড়ির সামনের অংশ পুরো দুমড়ে যায়। ঘটনায় ৭ জনের মৃত্য হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, মৃতদের মধ্যে একজন তামিলনাড়ুর বিধায়কের ছেলেও রয়েছেন। পুলিশ জানিয়েছে, গাড়িতে থাকা কোনও ব্যক্তি সিটবেল্ট পরে ছিলেন না। এই কারণেই মৃত্যু বলে অনুমান করা হচ্ছে।

গতরাতে প্রায় আড়াইটে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দ্রুত গতিতে আসা গাড়িটি খুব জোরে ধাক্কা মারে রাস্তার ধারে থাকা একটি পোলে। সংঘর্ষ এতটাই প্রবল ছিল যে সঙ্গে সঙ্গে, গাড়ির একটি চাকা উড়ে যায়। তিন মহিল সহ মোট ৬ জন ঘটনাস্থলেই মারা যান বলে জানা গিয়েছে। আহত একজন পরবর্তীতে হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় প্রাণ হারান।

জানা গিয়েছে ডিএমকে বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে এবং তাঁর স্ত্রী তাঁদের বন্ধুদের সঙ্গে 'লেট নাইট ড্রাইভে' বের হয়েছিলেন। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। গাড়িটি পুরো চুড়মার হয়ে গিয়েছে দুর্ঘটনার জেরে। বেঙ্গালুরুর কোরমঙ্গলা এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে।

 

বন্ধ করুন