বাংলা নিউজ > ঘরে বাইরে > খেলতে গিয়ে ঝগড়ার পর কিশোরকে পুড়িয়ে খুন ৭ বছরের বালকের! নারকীয় কাণ্ড ঘটল কীভাবে?
৭ বছরের বালক খুন করল ১৪ বছরের কিশোরকে। (প্রতীকী ছবি)

খেলতে গিয়ে ঝগড়ার পর কিশোরকে পুড়িয়ে খুন ৭ বছরের বালকের! নারকীয় কাণ্ড ঘটল কীভাবে?

  • এক ১৪ বছরের কিশোরের সঙ্গে খেলছিল ৭ বছরের বালক। সেই সময়ই দু'জনের মধ্যে ঝগড়া হয় বলে খবর। তখনই ওই বালক নিজের বাবার অটোরিক্সার দিকে ছুটে যায়। রাস্তায় খানিক দূরে দাঁড় করানো ছিল তার বাবার অটোরিক্সা। সেখানে ছিল ডিজেলের একটি বোতল। যা জানত ওই বালক।

আর চার পাঁচজন যেভাবে খেলে এরাও সেভাবেই খেলছিল।! আর খেলতে গিয়ে অন্যান্য শিশুদের মতো এরাও ঝগড়া করছিল। তবে কে জানত, তার শেষ পরিণাম এক মর্মান্তিক ঘটনার মধ্যে দিয়ে হবে! ঘটনা রাজস্থানের উদ্যোগ নগরের প্রেম নগর কলোনির। সেখানে খেলতে গিয়ে এক বালক অন্য কিশোরকে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ।

ঘটনা মে মাসের ১৩ তারিখের। সদ্য জানা গিয়েছে, রাজস্থানের ওই এলাকায় এক ১৪ বছরের কিশোরের সঙ্গে খেলছিল ৭ বছরের বালক। সেই সময়ই দু'জনের মধ্যে ঝগড়া হয় বলে খবর। তখনই ওই বালক নিজের বাবার অটোরিক্সার দিকে ছুটে যায়। রাস্তায় খানিক দূরে দাঁড় করানো ছিল তার বাবার অটোরিক্সা। সেখানে ছিল ডিজেলের একটি বোতল। যা জানত ওই বালক। সেই ডিজেল এনে কিশোরের ওপর ঢেলে তার গায়ে দেশলাই দিয়ে আগুন ধরিয়ে দেয় বলে জানা গিয়েছে। কিশোরকে উদ্ধার করে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন তার শরীরের ৬০ শতাংশই পুড়ে গিয়েছে। 

জানা গিয়েছে অভিযুক্তের পরিবার মূলত মধ্যপ্রদেশের। রাজস্থানের ওই এলাকায় অভিযুক্তের বাবা একটি অটো চালান। সেই সূত্রেই গোটা পরিবার থাকে রাজস্থানে। প্রসঙ্গত, যেহেতু ওই অভিযুক্ত একজন নাবালক, তাই আপাতত সে তার বাবা মায়ের যত্নে রয়েছে। তাকে কার্যত নজরের আড়ালে করছে না তার বাবা মা। তবে নতুন করে ওই অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে।

বন্ধ করুন