বাংলা নিউজ > ঘরে বাইরে > Kiss: ইউনিফর্ম পরে ছাত্র-ছাত্রীর চুমু খাওয়ার ভিডিয়ো ভাইরাল,পুলিশের জালে ৮ পড়ুয়া
আট পড়ুয়াকে আটক করেছে পুলিশ (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

Kiss: ইউনিফর্ম পরে ছাত্র-ছাত্রীর চুমু খাওয়ার ভিডিয়ো ভাইরাল,পুলিশের জালে ৮ পড়ুয়া

  • একটি অ্যাপার্টমেন্টে গত ফেব্রুয়ারি মাসে ওই ভিডিয়ো তোলা হয়েছিল। সেখানে দেখা যাচ্ছে ইউনিফর্ম পরে দুজনে চুমু খাচ্ছে। অন্য়রা হাততালি দিচ্ছে।

দুই কলেজ পড়ুয়া একে অপরকে চুমু খাচ্ছে। মাস ছয়েক আগে তোলা একটি ভিডিয়ো। সেটাই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর তারপরই নড়েচড়ে বসে পুলিশ। এই ঘটনায় কর্ণাটকের মঙ্গালুরুতে আটজন কলেজ ছাত্রকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই ভিডিয়োতে যে ছাত্রীকে চুমু খেতে দেখা যাচ্ছে তিনি অভিযোগ করেছেন তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে।তার জেরেই দুজন যুবককে আটক করা হয়েছে। ওই ভিডিয়োতে দুজন ছাত্রীকে দেখা গিয়েছিল। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে লাইট হাউজ হিল রোডের একটা অ্যাপার্টমেন্টে ওই ভিডিয়োটি তোলা হয়েছিল।

ওই ছাত্রী পুলিশকে জানিয়েছেন, তিনি ওই ছেলেদের চিনতেন। একজনের সঙ্গে তার শারীরিক সম্পর্কও হয়। সেটারও ভিডিয়ো তোলা হয়। অন্যান্যরা ওই ভিডিয়ো তুলে তাকে ব্ল্যাকমেলিং করা শুরু করে। অভিযুক্তদের মধ্যে ১৭ বছর বয়সী এক তরুণ ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় আপলোড করে দেয় বলে অভিযোগ।

আসলে একটি অ্যাপার্টমেন্টে গত ফেব্রুয়ারি মাসে ওই ভিডিয়ো তোলা হয়েছিল। সেখানে দেখা যাচ্ছে ইউনিফর্ম পরে দুজনে চুমু খাচ্ছে। অন্য়রা হাততালি দিচ্ছে।

পুলিশ সূত্রে খবর ওই ভিডিয়ো দেখিয়ে আটজন ছাত্র বার বার ওই ছাত্রীকে ভয় দেখিয়ে যৌন হেনস্থা করেছে বলে অভিযোগ।সিটি পুলিশ কমিশনার এন শশী কুমার জানিয়েছেন, কলেজ ম্যানেজমেন্টেরও তাদের ছাত্রছাত্রীদের প্রতি নজর রাখা দরকার।

বন্ধ করুন