বাংলা নিউজ > ঘরে বাইরে > বন্ধুকে উলঙ্গ করে হস্টেলে ছিটকিনি তুলে বেধড়ক মার! তারপর যা করলেন প্রিন্সিপাল…

বন্ধুকে উলঙ্গ করে হস্টেলে ছিটকিনি তুলে বেধড়ক মার! তারপর যা করলেন প্রিন্সিপাল…

হস্টেলের রুমে সহপাঠীকে বেধড়ক মারধরের অভিযোগ। প্রতীকী ছবি (HT_PRINT)

নির্যাতিত ছাত্রের বাবার দাবি, রবিবার সন্ধ্যায় বন্ধুরা তার ১৫ বছর বয়সী ছেলেকে হস্টেলের একটি ঘরে ডেকে নিয়ে যায়। এরপর ঘরে ছিটকিনি তুলে, উলঙ্গ করে জুতো দিয়ে মারে। কোনও প্ররোচনা ছাড়াই তারা মারধর করেছে।

দেবব্রত মোহান্তি

সহপাঠীকে নগ্ন করে মারধর করার অভিযোগ উঠেছিল ওড়িশার সম্বলপুরের একটি বেসরকারি হস্টেলের আবাসিকদের বিরুদ্ধে। দিন চারেক আগের ঘটনা। এবার সেই অভিযোগের ভিত্তিতে দশম শ্রেণির ৮জন ছাত্রকে বহিষ্কার করল স্কুল কর্তৃপক্ষ। সূত্রের খবর, ৮জনের মধ্যে ৪জন সহপাঠীকে নগ্ন করে বেঁধে মারধর করার ঘটনায় সরাসরি যুক্ত। অপর চারজন তা বসে বসে দেখেছিল। 

স্কুলের প্রিন্সিপাল মনোরঞ্জন পতি জানিয়েছেন, চারজন সরাসরি এই ঘটনার সঙ্গে যুক্ত। বাকিরা ঘটনাটি দেখেছিল। আমরা এনিয়ে শৃঙ্খলারক্ষাকারী কমিটির মিটিং ডাকি। তারা এনিয়ে তদন্ত শুরু করেছে। তার মধ্যে আটজনকে বহিষ্কার করা হয়েছে। তাদের পরিবারকে বলা হয়েছে তারা যেন ছাত্রদের বাড়ি নিয়ে যায়।

এদিকে নির্যাতিত ছাত্রের বাবার দাবি, রবিবার সন্ধ্যায় বন্ধুরা তার ১৫ বছর বয়সী ছেলেকে  হস্টেলের একটি ঘরে ডেকে নিয়ে যায়। এরপর ঘরে ছিটকিনি তুলে, উলঙ্গ করে জুতো দিয়ে মারে। কোনও প্ররোচনা ছাড়াই তারা মারধর করেছে। আমার ছেলের ডিনার খাওয়া শেষ হতেই তারা ডেকে নিয়ে যায়। এদিকে ঘটনার পরেই হস্টেলের ওয়ার্ডেনকে সে বিষয়টি জানায়। কিন্তু পরের দিন সকালেও তিনি ব্যবস্থা না নেওয়ায় সে বাড়িতে গোটা বিষয়টি জানায়।

এদিকে দিন দশেক আগেই ওড়িশার তিনজন অ্যাথেলিকসের বিরুদ্ধে এক জুনিয়রের গোপন স্থানে পেন বাম লাগিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছিল। এবার হস্টেলে নগ্ন করে মারধরের অভিযোগ।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.