বাংলা নিউজ > ঘরে বাইরে > ছেলে,মেয়েরা কেউ দেখেন না! রাগে কোটি টাকার সম্পত্তি যোগী সরকারের নামে 'উইল' করে দিলেন বৃদ্ধ

ছেলে,মেয়েরা কেউ দেখেন না! রাগে কোটি টাকার সম্পত্তি যোগী সরকারের নামে 'উইল' করে দিলেন বৃদ্ধ

নাথু সিং।

মুজাফ্ফরনগরের ৮৫ বছর বয়সী নাথু সিং তাঁর দেহ দান করেছেন এক এক স্থানীয় মেডিক্যাল কলেজে। নাথু সিংয়ের কাছে রয়েছে একটি বাড়ি। সম্পত্তির পরিমাণ ১.৫ কোটি টাকা। তবে নেই কোনও 'কাছের মানুষ'। নাথু সিংয়ের ছেলে সাহারানপুরের এক স্থানীয় স্কুলের শিক্ষক। তাঁর চার মেয়ের সকলেই বিবাহিত।

ছেলেমেয়েরা কেউ আসেন না, কেউ দেখেন না! গ্রামের বৃদ্ধাশ্রমে দিন কাটে নাথু সিংয়ের। চার মেয়ে ও এক সন্তানের বাবা বিপত্নীক নাথু সিংয়ের বয়স ৮৫ বছর। প্রবল একাকীত্ব রোজ নতুন করে যেন জাঁকিয়ে বসে। পরিবার থাকা সত্ত্বেও কেউ নেই! এমন এক কঠিন সময়ে নাথু সিং রাগের বশবর্তী হয়ে নিজের কোটি টাকার সম্পত্তি রাজ্যের যোগী সরকারকে দিয়ে দিলেন। ঘটনা উত্তর প্রদেশের। সেখানের মুজাফ্ফরনগরের বাসিন্দা নাথু সিংয়ের করুণ কাহিনি অনেককেই ভাবিয়ে তুলছে!

মুজাফ্ফরনগরের ৮৫ বছর বয়সী নাথু সিং তাঁর দেহ দান করেছেন এক এক স্থানীয় মেডিক্যাল কলেজে। নাথু সিংয়ের কাছে রয়েছে একটি বাড়ি। সম্পত্তির পরিমাণ ১.৫ কোটি টাকা। তবে নেই কোনও 'কাছের মানুষ'। নাথু সিংয়ের ছেলে সাহারানপুরের এক স্থানীয় স্কুলের শিক্ষক। তাঁর চার মেয়ের সকলেই বিবাহিত। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাথু সিং জানিয়েছেন, তাঁর পরিবারের কেউ তাঁর সঙ্গে দেখা করেন না। তিনি বলছেন,'এই বয়সে আমি আমার ছেলে ও পুত্রবধূর সঙ্গে থাকার কথা। তবে তাঁরা আমার সঙ্গে ভালো ব্যবহার করেন না। আর সেই কারণেই আমি মনস্থির করে নিয়েছি সম্পত্তি নিয়ে।' উত্তরপ্রদেশের বাসিন্দা নাথু সিং ‘উইল’ করে তাঁর সম্পত্তি দান করেছেন রাজ্যের সরকারকে। তাঁর মৃত্যুর পর যাতে উত্তরপ্রদেশ সরকার নাথু সিংয়ের সম্পত্তি পায়, তা ‘উইল’এ জানিয়েছেন নাথু সিং।

 যোগী সরকারের কাছে এই অশীতিপর বৃদ্ধ আবেদন জানিয়েছেন যাতে, তাঁর মৃত্যুর পর তাঁর সম্পত্তির টাকায় কোনও স্কুল বা হাসপাতাল গড়া হয়। তিনি চান, তাঁর দেহকে কোনও মেডিক্যাল পরীক্ষা বা গবেষণার কাজে লাগানো হোক তাঁর মৃত্যুর পর। সেই আকাঙ্খা থেকে তিনি আগাম দেহদানেরও প্রতিশ্রুতি নিয়েছেন। ( গ্রেড নিয়ে মুখ খোলার পর এবার NAAC এর চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা পটবর্ধনের)

 যে বৃদ্ধাশ্রমে নাথু সিং থাকেন, সেখানের ম্যানেজার রেখা সিং জানিয়েছেন, ছয় মাস আগে নাথু সেই বৃদ্ধাশ্রমে গিয়েছেন। আর তারপর থেকে তাঁকে দেখতে কেউ আসেনি সেখানে। জানা যাচ্ছে, সেই ঘটনার পর থেকে নাথু সিং খুবই অবসাদে ভুগতে থাকেন। তারপর থেকেই এই কঠিন সিদ্ধান্ত নাথু সিং নিয়েছেন বলে জানিয়েছেন, তাঁর বৃদ্ধাশ্রমের ম্যানেজার। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'কোনও দেশই তাদের…' ভারতীয় অর্থনীতির আসল ইস্য়ু নিয়ে মুখ খুললেন রঘুরাম রাজন ফের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ! বাংলাতেও এবার FLiRT, কী বলছেন বিশেষজ্ঞরা মহাকাশে বেড়াতে গেলেন প্রথম ভারতীয়, প্রাইভেট মহাকাশযানে পাড়ি দিলেন তাঁরা ‘‌আমি কৃতজ্ঞ থাকব, এখন রাজ্য আছে পালের গোদা হারিয়ে গেছে’‌, মমতার তুলনায় কারা?‌ জুটি বেঁধে একাধিক হিট উপহার দিয়েছেন বাংলাকে, জন্মদিনে পরিচালককে চিনতে পারছেন? ‘জওয়ান’-এ প্রশ্ন তোলেন মরচে ধরা সিস্টেম নিয়ে, বউ-বাচ্চাদের নিয়ে ভোট দিলেন শাহরুখ কেউ এলেন সেজেগুজে, তো কেউ আনলেন নতুন গাড়ি! মুম্বইতে জমজমাট তারকাদের ভোট সব থেকে বেশি ছয়, সেরা বোলিং, সর্বোচ্চ ইনিংস, লিগের শেষে IPL-এর যাবতীয় পরিসংখ্যান আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! লকেটকে দেখেই ‘চোর’ স্লোগান অসীমার, পাল্টা কী বললেন BJP প্রার্থী! তপ্ত ধনেখালি

Latest IPL News

আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.