বাংলা নিউজ > ঘরে বাইরে > Rape: রাজধানীতে রেহাই পেলেন না ৮৫ বছরের বৃদ্ধাও! ধর্ষণ করে ব্লেড দিয়ে চিরে দিল যুবক

Rape: রাজধানীতে রেহাই পেলেন না ৮৫ বছরের বৃদ্ধাও! ধর্ষণ করে ব্লেড দিয়ে চিরে দিল যুবক

ধর্ষণের প্রতিবাদে বার বার আওয়াজ উঠেছে দেশ জুড়ে। ফাইল প্রতীকী ছবি (Photo by Raj K Raj/ Hindustan Times) (Raj K Raj/HT PHOTO) (HT_PRINT)

একেবারে শিউরে ওঠার মতো ঘটনা। একজন ৮০ বছরের বৃদ্ধাকেও ছাড়ল না দুষ্কৃতীরা। তবে এবার এনিয়ে কড়া অবস্থান নিয়েছে জাতীয় মহিলা কমিশন। পুলিশের কাছ থেকে অ্য়াকশন টেকেন রিপোর্ট চেয়েছে কমিশন।

অত্যন্ত মর্মান্তিক ও উদ্বেগের ঘটনা। ৮৫ বছরের বৃদ্ধাকেও রেহাই দিল না দুষ্কৃতী। দিল্লির শাকুরপুর এলাকায় এক বৃ্দ্ধা বস্তিতে থাকতেন। দিল্লির মহিলা কমিশনের দাবি, ভোর ৪টে নাগাদ এক ব্যক্তি জোর করে ওই বস্তির ঘরে ঢোকে। এরপর বৃদ্ধাকে ধর্ষণ করে।

ওই ব্যক্তি তাকে ঘুষি মারে। ব্লেড দিয়ে ঠোঁট কেটে দেয়। সেই সঙ্গেই তাকে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে। তার সারা শরীর ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে। তার গোপন স্থানেও আঘাত করা হয়েছে। অভিযোগ এমনটাই। খবর এনডিটিভি সূত্রে।

সেই মহিলা কমিশন ওই ঘটনার এফআইআর কপি চেয়েছে। সেই সঙ্গেই কমিশন পুলিশের কাছে জানতে চেয়েছে জেলায় যতজন একাকী বৃদ্ধা বাড়িতে থাকেন তাদের তালিকা কি পুলিশের কাছে রয়েছে?

এই ঘটনায় পুলিশ ঠিক কী পদক্ষেপ নিয়েছে তা নিয়ে মহিলা কমিশন জানতে চেয়েছে। আগামী ৫ সেপ্টেম্বরের মধ্য়ে এনিয়ে রিপোর্ট জমা দেওয়ার কথা বলা হয়েছে।

একেবারে শিউরে ওঠার মতো ঘটনা। একজন ৮০ বছরের বৃদ্ধাকেও ছাড়ল না দুষ্কৃতীরা। তবে এবার এনিয়ে কড়া অবস্থান নিয়েছে জাতীয় মহিলা কমিশন। পুলিশের কাছ থেকে অ্য়াকশন টেকেন রিপোর্ট চেয়েছে কমিশন। একলা বয়স্ক মানুষদের তালিকা পুলিশের কাছে আছে কি না তানিয়েও রিপোর্ট চাওয়া হয়েছে।

এর আগে ধানতোলিতে হাসপাতালে এক ৭৭ বছরের বৃদ্ধাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছিল ৪০ বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে। জানা গিয়েছে, ওই বৃদ্ধা বহুদিন ধরে ছিলেন প্যারালাইসিসের শিকার। তাঁকে যৌন অত্যাচারের অভিযোগ উঠেছিল।

যখন বৃদ্ধার ওষুধ কিনতে তাঁর সৎ ছেলে হাসপাতালের বাইরে গিয়েছিলেন, তখন ওই সৎ ছেলের বন্ধু দীপক বৃদ্ধার সঙ্গে রাতে হাসপাতালের ঘরে থাকতে সম্মত হন। তখনই ওই বৃদ্ধার ওপর নারকীয় যৌন অত্যাচার চালায় দীপক, বলে অভিযোগ। এদিকে, বৃদ্ধা তখন হাসপাতালের বেডে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন। অন্যদিকে, হাসপাতালে ঘরে তখন নার্স ঢুকে পড়েন। অভিযোগ, নার্স ঢুকতেই দেখেন অচৈতন্য বৃদ্ধার ওপর যৌন অত্যাচার চালাচ্ছে দীপক। চমকে ওঠেন নার্স। সঙ্গে সঙ্গে অ্যালার্ম দেন নার্স। ছুটে আসেন হাসপাতালের স্টাফরা। ধরে ফেলেন দীপককে।

এবার দিল্লিতে বস্তিতে ঢুকে এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল।

 

ঘরে বাইরে খবর

Latest News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.