বাংলা নিউজ > ঘরে বাইরে > 89 Year Old Obsessed with Sex: ৮৯ বছরেও অনবরত সেক্স করতে চান বৃদ্ধ, অতিষ্ঠ হয়ে যা করলেন ৮৭ বছরের স্ত্রী!
বৃদ্ধার জীবনে শান্তি বিঘ্নিত স্বামীর যৌনতায়।

89 Year Old Obsessed with Sex: ৮৯ বছরেও অনবরত সেক্স করতে চান বৃদ্ধ, অতিষ্ঠ হয়ে যা করলেন ৮৭ বছরের স্ত্রী!

  • বৃদ্ধার জীবনের 'শান্তি' বিঘ্নিত স্বামীর যৌনতায়। জানা গিয়েছে, ‘অভিযুক্ত’ স্বামী ইঞ্জিনিয়ার ছিলেন। তিনি তাঁর স্ত্রীর সঙ্গে বরোদার সায়াজিগঞ্জ এলাকায় থাকতেন। নিজের ছেলে এবং পুত্রবধুর সঙ্গে থাকতেন বৃদ্ধ দম্পতি।

সাধারণত মানুষের বয়স বাড়র সঙ্গে সঙ্গে যৌন সঙ্গমের ইচ্ছে লোপ পেতে পারে। আবার উলটোটাও হতে পারে। তবে ৮৯ বছর বয়সে যদি কেউ অনবরত যৌন সঙ্গমের ইচ্ছে প্রকাশ করতে থাকেন, তা অবাক করার মতো। এমনই ঘটনা ঘটেছে গুজরাটের বরোদায়। এদিকে ৮৯ বছর বয়সী বৃদ্ধের অনবরত যৌন সঙ্গমের ইচ্ছায় অতিষ্ঠ হয়ে হেল্পলাইন নম্বরে ফোন করলেন ৮৭ বছর বয়সি স্ত্রী।

গুজরাটে সকল মহিলার জন্য ১৮১ নম্বরে হেল্পলাইন চালু রয়েছে। এই হেল্পলাইনে ফোন করলে ‘অভয়ম’ সমস্যার সমাধান করার চেষ্টা করবে। এই নম্বরেই ফোন করে নিজের ৮৯ বছর বয়সি স্বামীর থেকে নিস্তার চান ‘বিরক্ত’ বৃদ্ধা। বৃদ্ধার ফোন পেয়ে অভয়ম তাঁকে তাঁর স্বামীর থেকে আলাদা করতে সক্ষম হয়। জানা গিয়েছে, অভয়ম প্রথমে বৃদ্ধা থেকে এই ফোন পেয়ে হকচকিয়ে গিয়েছিল। তবে পরবর্তীতে বৃদ্ধার পুরো কাহিনী শুনে তাঁরা হস্তক্ষেপ করার সিদ্ধান্ত নেয়।

এদিকে জানা গিয়েছে, ‘অভিযুক্ত’ স্বামী ইঞ্জিনিয়ার ছিলেন। তিনি তাঁর স্ত্রীর সঙ্গে বরোদার সায়াজিগঞ্জ এলাকায় থাকতেন। নিজের ছেলে এবং পুত্রবধুর সঙ্গে থাকতেন বৃদ্ধ দম্পতি। এমনিতে বৃদ্ধ দম্পতির সম্পর্কে কোনও সমস্যা ছিল না। তবে স্বামী যৌনতায় তিতি বিরক্ত হয়ে যান ৮৭ বছর বয়সি বৃদ্ধা। অভয়মের কাছে বৃদ্ধা অভিযোগ করেন, যৌন সঙ্গমে সম্মত না হলে তাঁর স্বামী মেজাজ হারিয়ে ফেলতেন এবং তাঁর উপর চেঁচাতেন। এই পুরো ঘটনা জানতে পেরে অভয়ম দল দম্পতির বাড়িতে যায়। স্বামীর কাউন্সেলিংয়ের ব্যবস্থাও করে তারা। জানা গিয়েছে, অভয়ম বৃদ্ধকে পরামর্শ দিয়েছে যাতে তিনি যোগ অনুশীলন করেন এবং ধর্মীয় স্থানে ভ্রমণ করেন। যৌনতা ভুলতে সকাল সন্ধ্যায় পার্কে যেতেও পরামর্শ দেওয়া হয় বৃদ্ধকে।

বন্ধ করুন