বাংলা নিউজ > ঘরে বাইরে > টার্গেট ছিল SSBকে! শ্রীনগরে গ্রেনেড হানা, জখম ৯জন বাসিন্দা
কাশ্মীরে কড়া পাহারায় নিরাপত্তাবাহিনী

টার্গেট ছিল SSBকে! শ্রীনগরে গ্রেনেড হানা, জখম ৯জন বাসিন্দা

  • 'নিরাপত্তাবাহিনীর কোনও আঘাত লাগেনি। এদিকে পথচলতি কয়েকজন জখম হন গ্রেনেড হানায়।'

শ্রীনগরে গ্রেনেড হামলায় জখম হয়েছেন কমপক্ষে ৯জন সাধারণ মানুষ। জঙ্গিরা এই হামলা চালিয়েছিল বলে সন্দেহ করা হচ্ছে। আধিকারিকদের মতে, এসএসবির গাড়িতেই গ্রেনেড ছোঁড়ার চেষ্টা করেছিল জঙ্গিরা। সিটি সেন্টারের কাছে এটি রাস্তার ধারেই ফেটে যায়। এদিকে ওই জায়গায় ব্যবসায়িক কারণে সবসময় ব্যস্ত থাকে। সেখানে গ্রেনেড বিস্ফোরণে হওয়ায় অন্তত ৯জন জখম হন। সিআরপিএফের ডিআইজি কিশোর প্রসাদ বলেন, 'এসএসবিকে টার্গেট করা হয়েছিল। কিন্তু নিরাপত্তাবাহিনীর কোনও আঘাত লাগেনি। এদিকে পথচলতি কয়েকজন জখম হন গ্রেনেড হানায়।' তাদের শ্রী মহারাজা হরি সিং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের সুপার ডঃ কানোয়ারজিৎ কাউর বলেন,' ৯জনের শরীরে আঘাত রয়েছে। তার মধ্যে সাতজন পুরুষ ও দুজন মহিলা রয়েছেন। তবে কারোর আঘাতই গুরুতর নয়। তবে সবরকম পরীক্ষা করে দেখার পরেই তাদের ছাড়া হবে।' এদিকে পুলিশ এই গ্রেনেড হানার ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি। তবে সাউথ কাশ্মীরে দুটি গ্রেনেড সহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কাশ্মীর পুলিশ টুইট করে জানিয়েছে,' পুলওয়ামা থেকে সন্ত্রাসবাদী আদিলকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে দুটি গ্রেনেড পাওয়া গিয়েছে। তদন্ত চলছে। আরও গ্রেফতার হতে পারে।' এদিকে সামনেই স্বাধীনতা দিবস। তার আগে একাধিক সন্ত্রাসবাদী কার্যকলাপে উদ্বেগ ছড়িয়েছে উপত্যকায়।

 

বন্ধ করুন