বাংলা নিউজ > ঘরে বাইরে > কানাডার কুখ্যাত গ্যাংস্টারদের তালিকা, ১১জনের মধ্যে ৯জনই ভারতীয় বংশোদ্ভূত

কানাডার কুখ্যাত গ্যাংস্টারদের তালিকা, ১১জনের মধ্যে ৯জনই ভারতীয় বংশোদ্ভূত

১১জন গ্যাংস্টারের তালিকা প্রকাশ করল ব্রিটিশ কলম্বিয়া পুলিশ এজেন্সি ও কানাডার ভ্যাঙ্কুবার পুলিশ(Credit: CFSEU-BC) (HT_PRINT)

ডেপুটি চিফ ফিওনা উইলসন জানিয়েছেন, আমি জানি যে কোনও এলাকায় হিংসার কোনও ঘটনা হলে সাধারণ মানুষের কাছে তা হতাশার হয়ে ওঠে। অনেকেই তখন নিজেকে অসুরক্ষিত বলে মনে করেন।

বুধবার ব্রিটিশ কলম্বিয়া পুলিশ এজেন্সি ও কানাডার ভ্যাঙ্কুবার পুলিশ একটি বিবৃতি জারি করেছে। সেখানে দুষ্কৃতীদের তালিকা প্রকাশিত করেছে তারা। আর তাৎপর্যপূর্ণভাবে সেই তালিকায় ১১জনের মধ্যে ৯জনই ভারতীয় বংশোদ্ভূত। তাদের থেকে সাধারণ মানুষ যেন দূরে থাকেন তার আবেদন করা হয়েছে।

একেবারে ছবি দিয়ে সেই গ্যাংস্টারদের নাম প্রকাশ করা হয়েছে। ২৮-৪০ বছরের মধ্যে তাদের বয়স। CFSEU'র অ্যাসিস্ট্যান্ট কমান্ডার মানি মন জানিয়েছেন, বিপক্ষের দলের লোকজন তাদের উপর হামলা চালাতে পারে। এর জেরে হিংসা ছড়াতে পারে। সেকারণে এই তালিকাভুক্তরা পরিবার, বন্ধুবান্ধব, ও পাশাপাশি লোকজনের কাছে বিপদের কারণ হতে পারে।

 

ব্রিটিশ কলম্বিয়ানদের অনুরোধ করা হয়েছে, এদের মুখগুলি চিনে রাখুন। এদের সম্পত্তি, গাড়ি সব বাজেয়াপ্ত করা হবে। সমস্যা মোকাবিলার ব্যাপারেও চেষ্টা করা হচ্ছে।

ডেপুটি চিফ ফিওনা উইলসন জানিয়েছেন, আমি জানি যে কোনও এলাকায় হিংসার কোনও ঘটনা হলে সাধারণ মানুষের কাছে তা হতাশার হয়ে ওঠে। অনেকেই তখন নিজেকে অসুরক্ষিত বলে মনে করেন।

এদিকে তাৎপর্যপূর্ণভাবে কানাডার এই কুখ্যাত গ্যাংস্টারদের তালিকায় ভারতীয় বংশোদ্ভূতদের নাম থাকাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উদ্বেগ দেখা দিয়েছে বিভিন্ন মহলে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.