বাংলা নিউজ > ঘরে বাইরে > Bus accident in Kerala: কেরলে স্কুল পড়ুয়া ভর্তি বাসে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৫ পড়ুয়া সহ ৯, আহত ৩৪

Bus accident in Kerala: কেরলে স্কুল পড়ুয়া ভর্তি বাসে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৫ পড়ুয়া সহ ৯, আহত ৩৪

দুর্ঘটনাগ্রস্থ সেই বাসে চলছে উদ্ধারকার্য। ছবি এএনআই।

জানা গিয়েছে, এরনাকুলাম জেলার বাসেলিওস বিদ্যানিকেতনের পড়ুয়ারা শিক্ষকদের সঙ্গে একটি পর্যটন বাসে করে উঠি ভ্রমণে যাচ্ছিল। অন্যদিকে, কেরলের সরকারি বাসটি যাচ্ছিল কোয়েম্বাটুরের দিকে। দ্রুতগতিতে স্কুল পড়ুয়া বোঝাই পর্যটন বাসটি সরকারি বাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সেই সময় ঘটে বিপত্তি।

ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল কেরলের পালক্কড়ের ভারাক্কানচেরিতে। সরকারি বাসের পিছনে ধাক্কা মেরে উলটে গেল স্কুল পড়ুয়া বোঝাই বাস। ঘটনায় মৃত্যু হয়েছে ৯ জনের। যার মধ্যে ৫ জন পড়ুয়া এবং একজন শিক্ষক রয়েছেন। এছাড়াও ৩৪ জন গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজ্যের মন্ত্রী এমবি রাজেশ।

দশমীতে দুঃসংবাদ, খাদে বাস পড়ে উত্তরাখণ্ডে মৃত্যু কমপক্ষে ২৫ জনের, উদ্ধার ২১

জানা গিয়েছে, এরনাকুলাম জেলার বাসেলিওস বিদ্যানিকেতনের পড়ুয়ারা শিক্ষকদের সঙ্গে একটি পর্যটন বাসে করে উঠি ভ্রমণে যাচ্ছিল। অন্যদিকে, কেরলের সরকারি বাসটি যাচ্ছিল কোয়েম্বাটুরের দিকে। দ্রুতগতিতে স্কুল পড়ুয়া বোঝাই পর্যটন বাসটি সরকারি বাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সেই সময় ঘটে বিপত্তি। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ৫৪৪ নম্বর জাতীয় সড়কের কাছে সরকারি বাসের পিছনে ধাক্কা মারে ওই পর্যটন বাসটি। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় স্কুল পড়ুয়া বোঝাই ওই বাস।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও উদ্ধারকারী দল। দ্রুত হতাহতদের উদ্ধার করে পালক্কড় জেলা হাসপাতাল, আলথুর তালুক হাসপাতাল এবং ত্রিশুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতদের মধ্যে ৫ জন হল স্কুলের পড়ুয়া, একজন শিক্ষক এবং তিনজন সরকারি বাসের যাত্রী রয়েছেন। স্থানীয় প্রশাসনিক সূত্রে খবর, এখনও ৫ জনের অবস্থা গুরুতর। তাদের এখনও হাসপাতালে চিকিৎসা চলছে। আহতদের মধ্যে অনেকেই এখনও হাসপাতালে ভর্তি রয়েছে। বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এই দুর্ঘটনার পর রাত অবধি চলে উদ্ধারকার্য। যার ফলে দীর্ঘক্ষণ ধরে রাস্তা প্রায় অবরুদ্ধ হয়ে যায়।

ঘরে বাইরে খবর

Latest News

বিশ্বরেকর্ড লিমের! চতুর্থ হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারত, আছে কোরিয়া ফাঁড়া এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.