বাংলা নিউজ > ঘরে বাইরে > মোট দেনার ৯১%-ই মেটানো হয়ে গিয়েছে, Zee কর্ণধার সুভাষ চন্দ্র

মোট দেনার ৯১%-ই মেটানো হয়ে গিয়েছে, Zee কর্ণধার সুভাষ চন্দ্র

ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)

মোট ঋণের বাকি ৮.৮% নিষ্পত্তির জন্য প্রয়োজনীয় যাবতীয় প্রচেষ্টা চালাচ্ছি, চিঠিতে বলেন সুভাষ চন্দ্র।

জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেডের (ZEEL) প্রাক্তন চেয়ারম্যান, সুভাষ চন্দ্র মঙ্গলবার একটি খোলা চিঠি দেন। তাতে তিনি জানান, তাঁর সামগ্রিক ঋণের আর মাত্র ৮.৮% নিষ্পত্তি করা বাকি। ইতিমধ্যেই ৯১% বকেয়া পরিশোধ করা হয়েছে বলে জানান তিনি। অবশ্য একই সঙ্গে তিনি স্পষ্ট করে দিয়েছিলেন যে, এক ঋণদাতার সঙ্গে আদালতে বিরোধ বিচারাধীন রয়েছে। ফলে সেটির সমাধানের জন্য কিছুটা সময় লাগতে পারে।

'আনন্দের সঙ্গে জানাই যে, আমরা আমাদের মোট ঋণের ৯১.২% ঋণদাতাদের ১১০টি অ্যাকাউন্টে নিষ্পত্তি করে দিয়েছি। ফলে সেই আর্থিক চাপের পরিস্থিতি থেকে আমরা বেরিয়ে এসেছি। ৮৮.৩% অর্থ প্রদান করা হয়েছে। বাকি ২.৯% মেটানোর কাজ চলছে। মোট ঋণের বাকি ৮.৮% নিষ্পত্তির জন্য প্রয়োজনীয় যাবতীয় প্রচেষ্টা চালাচ্ছি,' চিঠিতে বলেন সুভাষ চন্দ্র।

এদিন ২০১৯ সালের জানুয়ারিতে তাঁর প্রথম চিঠির কথা উল্লেখ করেন তিনি। সেখানে তিনি ঋণ পরিশোধ মিস হওয়ার কথা স্বীকার করেছিলে। সেটারই উল্লেখ করে সুভাষ চন্দ্র জানান তিনি ঋণদাতাদের কাছে 'কীভাবে' এবং 'কেন' এমনটা হয়েছিল, তার ব্যাখ্যা করার চেষ্টা করেছেন।

সুভাষ চন্দ্র বলেন, তাঁর গ্রুপ ইতিমধ্যেই পরিকাঠামো, আর্থিক পরিষেবা, প্রিন্ট মিডিয়া, গ্রুপের বিভিন্ন কোম্পানি, যেমন, জি লার্ন লিমিটেড, সিটি নেটওয়ার্কস লিমিটেড এবং জি মিডিয়া কর্পোরেশন এবং কিছু অন্যান্য ব্যবসা বন্ধ করে দিয়েছে বা বিক্রি করে দিয়েছে। 'আমার ভাই জওহর গোয়েলের সংস্থা, ডিশ টিভি ইন্ডিয়া লিমিটেডও আমার কারণে লোকসানের সম্মুখীন হয়েছে। সংস্থাটি নড়বড়ে হয়ে গিয়েছে। এই চিঠির মাধ্যমে আমি তার এবং তার পরিবারের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি।

একইসঙ্গে তিনি জানান, 'ডিজিটাল স্পেসে ভিডিয়ো, ভিডিও স্পেসে এআই/এমএল (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এবং মেশিন লার্নিং) ইত্যাদি ক্ষেত্রে ZEEL-এর সঙ্গে কোনও বিরোধ ছাড়াই নয়া ব্যবসার বিষয়ে ভাবছেন তিনি।'

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘ওঁর এনার্জি লেভেল মারাত্মক…’ কিং খানের প্রশংসায় পঞ্চমুখ বিজয় সেতুপতি মিনিয়াপোলিসের মানুষকে ফুচকা খাওয়ালো ভারতীয় রেস্তোরাঁ, এরপর যা হল অবাক হবেন Dravid's Replacement:ভারতের কোচের পদ পুরো আলাদা- গম্ভীরকে নিয়ে বড় দাবি কুম্বলের আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা? বৃষ্টি তো হবেই, কবে থেকে গরম কমবে বাংলায়? ৫০ কিমিতে উঠবে ঝড়, কোথায় কোথায়? 'যেদিন কার্তিকের সঙ্গে দেখা হয়, তখন ওঁর ওজন ৯০ কেজি, একটাও পুশ-আপ দিতে পারেনি' ‘‌যারা দলে থেকে বেইমানি করেছে তাদের তাড়ানো হবে’‌, শতাব্দীর হুঁশিয়ারি বীরভূমে ইডেনে উড়ন্ত বাজ বাংলার অভিষেক, অবিশ্বাস্য ক্যাচে মন্ত্রমুগ্ধ সকলে- ভিডিয়ো সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা 'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.