বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttarakhand: পছন্দের খাবার রান্না করেননি মা, অভিমানে আত্মঘাতী মেয়ে! চাঞ্চল্য এলাকায়
দেরাদুনে আত্মঘাতী কিশোরী। (প্রতীকী ছবি)

Uttarakhand: পছন্দের খাবার রান্না করেননি মা, অভিমানে আত্মঘাতী মেয়ে! চাঞ্চল্য এলাকায়

  • পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরীর বয়স ১৬ বছর। গত বৃহস্পতিবার রাতে মায়ের কাছে পছন্দের খাবারের আবদার করেছিল ওই কিশোরী। কিন্তু তাতে আপত্তি জানিয়েছিলেন মা। এই নিয়ে মায়ের সঙ্গে তার বচসা চলে। এমনকি রাতের খাবার খেতেও অস্বীকার করে কিশোরী। এর পরেই অভিমানে সোজা নিজের ঘরে চলে যায় সে।

পছন্দের খাবার রান্না করে দেননি মা। সেই অভিমানে আত্মঘাতী হল মেয়ে। এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরাখণ্ডের দেরাদুন জেলার রায়পুরের দাদা লাখোন্দ এলাকা। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে। ঝুলন্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।  

আরও পড়ুন: ভাইরাল ৬০ ছাত্রীর স্নানের ভিডিয়ো! তুলকালাম বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে

পরিবারের দাবি, মৃত কিশোরীর বয়স ১৬ বছর। গত বৃহস্পতিবার রাতে মায়ের কাছে পছন্দের খাবারের আবদার করেছিল ওই কিশোরী। কিন্তু তাতে আপত্তি জানিয়েছিলেন মা। এই নিয়ে মায়ের সঙ্গে তার বচসা চলে। এমনকী রাতের খাবার খেতেও অস্বীকার করে কিশোরী। এর পরেই অভিমানে সোজা নিজের ঘরে চলে যায় সে। কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পরেও নিজের ঘর থেকে কিশোরী না বের হওয়ায় সন্দেহ হয় পরিবারের সদস্যদের। তারা মেয়ের ঘরে গিয়ে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ রয়েছে। অনেক ডাকাডাকির পরেও সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙে তারা দেখতে পান ঝুলন্ত অবস্থায় রয়েছে মেয়ের দেহ। তাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। তবে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, পছন্দের খাবার রান্না না করার জন্যই আত্মঘাতী হয়েছে ওই কিশোরী। এর পিছনে আরও কোনও কারণ রয়েছে কিনা, তা জানার চেষ্টা করছে পুলিশ। পরিবারের সদস্যদের পাশাপাশি প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে বলে পুলিশের কর্মকর্তা জানিয়েছেন।

বন্ধ করুন