বাংলা নিউজ > ঘরে বাইরে > Kanpur: মজার ছলে ব্যক্তির মলদ্বারে এয়ার কম্প্রেসরের পাইপ ঢোকালেন সহকর্মী, মৃত্যু

Kanpur: মজার ছলে ব্যক্তির মলদ্বারে এয়ার কম্প্রেসরের পাইপ ঢোকালেন সহকর্মী, মৃত্যু

কারখানার শ্রমিকের মৃত্যু। (প্রতীকী ছবি)

ময়নতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, অভ্যন্তরীণ আঘাতের কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ওই ব্যক্তির বিরুদ্ধে রানিয়া থানায় অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার। তার ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে আটক করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানিয়া শিল্প এলাকায় একটি কারখানায় ওই ব্যক্তি কাজ করতেন।

মজা করতে গিয়ে ভয়ঙ্কর পরিণতি! ৪৭ বছর বয়সি এক কারখানার কর্মীর মলদ্বারে এয়ার কম্প্রেসরের পাইক ঢোকালেন সহকর্মী। যার ফলে পায়ু গহ্বরের ভিতরে বাতাসের বিস্ফোরণ ঘটে মৃত্যু হল ওই কর্মীর। শুক্রবার কানপুর দেহাত জেলার রানিয়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে। ময়নতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, অভ্যন্তরীণ আঘাতের কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ওই ব্যক্তির বিরুদ্ধে রানিয়া থানায় অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার। তার ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানিয়া শিল্প এলাকায় একটি কারখানায় ওই ব্যক্তি কাজ করতেন। ধুলো পরিষ্কার করার জন্য ব্যবহৃত এয়ার কম্প্রেসরের পাইপটি তার মলদ্বারে ঢোকানোর পরেই তিনি অজ্ঞান হয়ে পড়েন। অবস্থার অবনতি হলে তাকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে পরে তিনি মারা যান। হাসপাতালে তার মৃত্যুর পর, পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার সহকর্মীকে আটক করে। মৃতের বাড়িতে তার স্ত্রী এবং এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

রানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অতুল গৌতম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ অভিযুক্ত কারখানার কর্মীকে হেফাজতে নিয়েছে। ময়নতদন্তের রিপোর্টে অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। গৌতম আরও জানান, মৃত ব্যক্তি গত ১৫ বছর ধরে ওই কারখানায় কাজ করছিলেন। তিনি তার পরিবারের একমাত্র উপার্জনকারী সদস্য ছিলেন। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমেছে।

বন্ধ করুন