বাংলা নিউজ > ঘরে বাইরে > মোবাইল খুঁজে না পাওয়ায় আক্রোশ, মদ্যপ বাবার হাতে খুন ছেলে
প্রতীকী ছবি (HT_PRINT)
প্রতীকী ছবি (HT_PRINT)

মোবাইল খুঁজে না পাওয়ায় আক্রোশ, মদ্যপ বাবার হাতে খুন ছেলে

  • ইতিমধ্যে অভিযুক্ত মুকেশকে গ্রেফতার করেছে পুলিশ।

‌মদ্যপ অবস্থায় মোবাইল খুঁজে না পেয়ে ছেলেকে খুঁজে দিতে বলেছিলেন। কিন্তু ছেলে খুঁজে দিতে পারেনি। সেই আক্রোশেই নিজের ছেলেক গলায় ফাঁস লাগিয়ে খুন করলেন বাবা। নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মৈনপুরী এলাকায়। গোটা ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পুলিশ সূত্রে খবর, মৈনপুরীতে নিজের ছেলে ও মেয়েকে নিয়ে থাকত মুকেশ। দিনরাত শুধু নেশাভান করত। তাঁর এই অত্যাচারে ৮ মাস আগে ছেলেমেয়েকে ছেড়ে বাপের বাড়িতে আলাদা থাকতে শুরু করেছেন মুকেশের স্ত্রী। মুকেশের সঙ্গে থাকত ৯ বছরের ছেলে ও ৪ বছরের মেয়ে।

মঙ্গলবার রাতে মদে চুর হয়ে বাড়িতে ফেরার পর নিজের মোবাইল খুঁজতে শুরু করেন মুকেশ বাথাম। কিন্তু সেটি কোথায় রেখেছেন, তা মনে করতে পারছিলেন না। তাঁর ৯ বছরের ছেলেটিকে সেটি খুঁজতে বলেন। কিন্তু ছেলেও পায় না। ছেলে কেন তাঁকে মোবাইল খুঁজে দিল না, সেই আক্রোশে গলায় ফাঁস লাগিয়ে খুন করেন বাবা। মেয়েটির সামনেই খুন করেন বাবা।

 

এই ঘটনার পরই থানায় অভিযোগ দায়ের করেছেন মুকেশের বাবা লক্ষ্মণ সিং। ইতিমধ্যে অভিযুক্ত মুকেশকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। নাবালকের মৃত্যুর পিছনে মোবাইল না পাওয়াই কারণ কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন