বাংলা নিউজ > ঘরে বাইরে > ৫টাকার চকোলেট কিনে দেবে মা! আবদার করেছিল মেয়ে, বদলে জুটল গরম লোহার রডের মার

৫টাকার চকোলেট কিনে দেবে মা! আবদার করেছিল মেয়ে, বদলে জুটল গরম লোহার রডের মার

শিশুকে গরম লোহার রড দিয়ে মারের অভিযোগ সৎ মায়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

ভয়াবহ ঘটনা। চকোলেট, বিস্কুট কেনার জন্য মাত্র ৫টাকা চেয়েছিল মেয়ে। তার বদলে লোহার রডের ছ্যাঁকা দিল সৎ মা। এমনটাই অভিযোগ। 

এমনটাও হয়। মায়ের কাছে চকোলেট আর বিস্কুটের জন্য ৫ টাকা চেয়েছিল ছোট্ট মেয়ে। কী আর এমন বয়স। মাত্র ১০ বছর। চতুর্থ শ্রেণিতে পড়ে। তবে মেয়ের এই আবদার ভালো লাগেনি মায়ের। আর তারই পরিণতিতে ওই মেয়েকে গরম লোহার রড দিয়ে মারধর করার অভিযোগ সৎ মায়ের বিরুদ্ধে। ওড়িশার গঞ্জাম জেলার বেরহামপুরের ঘটনা। পুলিশ ইতিমধ্যেই ওই সৎ মাকে গ্রেফতার করেছে।

কিন্তু প্রতিবেশীদের প্রশ্ন নিজের মা না হলেও এভাবে নৃশংস ভাবে অত্য়াচার করবে একরত্তি বাচ্চার উপর? এটা মানা যায়। স্থানীয় সূত্রে খবর, মেয়েটির গালে, পিঠে, কাঁধে ছ্যাঁকা দেওয়ার দাগ হয়ে গিয়েছে। সে যখন টিউশন পড়তে যাচ্ছিল তখন পাড়ার লোকজনের তার ওই ক্ষত চিহ্ন দেখে সন্দেহ হয়। তাঁরাই এনিয়ে জানতে চান। তারপর গোটা ঘটনা খুলে বলে চতুর্থ শ্রেণির ওই ছাত্রী। 

মেয়েটির কাকা ওই মহিলার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন। মেয়েটিকে আপাতত একটি চাইল্ড কেয়ার ইনস্টিটিউশনে পর্যবেক্ষণে রাখা হয়েছে। স্থানীয়দের দাবি, ৩০ বছর বয়সী ওই মা মেয়েটিকে লোহার রড দিয়ে মারধর করার পরে সেগুলি যাতে বাইরের লোকজন দেখতে না পান তার ব্য়বস্থাও করেছিলেন। তিনি ফেস পাউডার দিয়ে সেগুলি ঢেকে দেন। এমনকী মেয়েটি যদি বাইরে মুখ খোলে তবে তাকে আবার মারধর করা হবে বলেও শাসিয়ে ছিলেন। কিন্তু প্রতিবেশীদের প্রশ্নের মুখ চুপ করে থাকতে পারল না একরত্তি।

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.