বাংলা নিউজ > ঘরে বাইরে > AIUDF ছাড়ার পরেই বিধায়ক পদ থেকে ইস্তফা, বিজেপিতে যোগ দিলেন অসমের বিধায়ক
প্রাক্তন AIUDF বিধায়ক ফনীধর তালুকদারের সঙ্গে অসমের মুখ্যমন্ত্রী (টুইটার)
প্রাক্তন AIUDF বিধায়ক ফনীধর তালুকদারের সঙ্গে অসমের মুখ্যমন্ত্রী (টুইটার)

AIUDF ছাড়ার পরেই বিধায়ক পদ থেকে ইস্তফা, বিজেপিতে যোগ দিলেন অসমের বিধায়ক

  • ফণীধর ছিলেন All India United Democratic Front(AIUDF) এর একমাত্র হিন্দু বিধায়ক।

All India United Democratic Front(AIUDF) এর প্রাথমিক সদস্যপদও মঙ্গলবার ছেড়ে দিয়েছেন অসমের ফণীধর তালুকদার। ভবানীপুর আসন থেকে এআইইউডিএফের টিকিটে জয়ী হয়েছিলেন তিনি। এবার বুধবার তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে বিজেপিতে যোগ দিলেন। এদিকে ফণীধর ছিলেন All India United Democratic Front(AIUDF) এর একমাত্র হিন্দু বিধায়ক। প্রসঙ্গত অসমের বাংলাভাষী মুসলিমদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছে এই All India United Democratic Front(AIUDF)। এবার ফণীধর তালুকদারের ইস্তফার পর All India United Democratic Front(AIUDF)এর বিধায়ক সংখ্যা কমে দাঁড়াল ১৫জন।

মুখ্য়মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে বৈঠকের পর তালুকদার বিজেপিতে যোগ দেন। বিধানসভার স্পিকারের কাছে ইস্তফাপত্র জমা দিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন ফণীধর তালুকদার। ‘ভবানীপুর আসন থেকে All India United Democratic Front(AIUDF) এর জয়লাভ হিন্দুদের আশাহত করেছে। এলাকায় কোথাও কোনও উ্ন্নয়ন হচ্ছিল না। বিজেপির আদর্শ ও  মুখ্য়মন্ত্রী ভালো কাজে অনুপ্রাণিত হয়ে আমি বিজেপিতে যোগ দিয়েছি। নিজের বিধানসভা এলাকার উন্নয়নের জন্য় আমি বিজেপিতে যোগ দিয়েছি।’ জানিয়েছেন ফণীধর তালুকদার।

 

মুখ্যমন্ত্রী বলেন, ‘খড়্গেশ্বর তালুকদারের সঙ্গে জড়িয়ে রয়েছে এই ভবানীপুর আসনের নাম। ২০১১ সাল থেকে এখানে All India United Democratic Front(AIUDF) রয়েছে এটা যথেষ্ট বেদনাদায়ক। আমাদের আশা ভবানীপুর আসন থেকে তালুকদার আবার বিজেপির টিকিটে জয়ী হবেন। তাঁর জয় নিশ্চিত করার জন্য বিজেপির পাশাপাশি অসম গণ পরিষদ ও ইউনাইটেড পিপলস পার্টি লিবারেলের কাছেও আবেদন করছি। ’

 

বন্ধ করুন