বাংলা নিউজ > ঘরে বাইরে > ‌রাজ্যসভার বিদায়ী সাংসদদের সংবর্ধনা, গান গাইবেন বাংলার ২ প্রতিনিধি

‌রাজ্যসভার বিদায়ী সাংসদদের সংবর্ধনা, গান গাইবেন বাংলার ২ প্রতিনিধি

রাজ্যসভা (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

রাজ্যসভার বিদায়ী সাংসদদের জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন উপরাষ্ট্রপতি তথা চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু। উপরাষ্ট্রপতির বাসভবনে এই উপলক্ষ্যে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, যেখানে গান গাইবেন বাংলার ২ সাংসদ সহ অনেকে।

জানা গিয়েছে, চলতি বছর রাজ্যসভা থেকে মোট ৭৭ জন সাংসদ অবসর নিতে চলেছেন। এই উপলক্ষে আগামী ৩১ মার্চ সন্ধ্যায় উপরাষ্ট্রপতির বাসভবনে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পুরো অনুষ্ঠানটিকে সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়েছে তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়কে। সেখানে গান গাওয়ার জন্য পাঁচ জন সাংসদকে নির্বাচন করা হয়েছে। এই পাঁচ জন সাংসদ হলেন তৃণমূল সাংসদ দোলা সেন, সংসদের মনোনীত সদস্য রূপা গঙ্গোপাধ্যায়, ডিএমকের সাংসদ ত্রিরুচি শিবা, আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং।

এবারে বেশ কয়েকজন হেভিওয়েট সাংসদ রাজ্যসভা থেকে অবসর নিচ্ছেন। তাঁদের মধ্যে বেশ কয়েকজন কংগ্রেসের প্রতিনিধি রয়েছেন। কংগ্রেসের প্রতিনিধিদের মধ্যে আনন্দ শর্মা, পি চিদাম্বরমের মতো ব্যক্তিত্বের নাম রয়েছে। এছাড়াও অনেক বিজেপির প্রতিনিধিও রয়েছেন। এমন অনেকেই রয়েছেন যারা হয়ত রাজ্যসভার উচ্চকক্ষে আর আসবেন না। তাঁদের কথা মাথায় রেখেই এই অনুষ্ঠানের আয়োজন করেছেন রাজ্যসভার চেয়ারম্যান।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

২৫৮ কোটি থেকে কয়েক মাসেই ফান্ড বেড়ে ৯০০০০ কোটি! এই MF সংস্থার ওপর নজর সেবির আর কাগুজে নথি নয়, মোবাইলেই দেখা যাবে কেস ডায়েরি, নয়া অ্যাপ আনছে পুলিশ ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের জেলে যাচ্ছেন না হিন্দুজারা, মানব পাচারের অভিযোগও খারিজ, জানিয়ে দিলেন মুখপাত্র ‘রবীন্দ্র সংগীতের অপমৃত্যু’! চুল নাচিয়ে রক স্টাইলে ‘আমরা সবাই রাজা’ গাইলেন রূপম দক্ষিণবঙ্গে জোরালো হয়নি মৌসুমি বায়ু, বর্ষার বৃষ্টিতে ভিজবে বাংলার কোন কোন জেলা? ১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.