বাংলা নিউজ > ঘরে বাইরে > Sex Change Surgery: জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু, বিয়ে করতে চায় বন্ধু!

Sex Change Surgery: জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু, বিয়ে করতে চায় বন্ধু!

জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু প্রতীকী ছবি পিক্সাবে।

উত্তরপ্রদেশের এক ব্যক্তি দাবি করেছেন যে তার সম্মতি ছাড়াই তার লিঙ্গ পরিবর্তন অস্ত্রোপচার করা হয়েছিল এবং তার যৌনাঙ্গ অপসারণ করা হয়েছিল।

লিঙ্গ পরিবর্তনের অপারেশন করতে গিয়ে বিরাট বিপত্তি। তার সম্মতি ছাড়া তার লিঙ্গ বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ। ২০ বছর বয়সি ওই তরুণের দাবি তিনি যখন অচেতন অবস্থায় ছিলেন তখন তার লিঙ্গটা বাদ দেওয়া হয়েছে। 

উত্তরপ্রদেশের ওই ব্যক্তির দাবি, তাঁর সম্মতি ছাড়াই তাঁর লিঙ্গ বদলের অস্ত্রোপচার করা হয়েছে। মুজফফরনগরের ২০ বছরের যুবক মুজাহিদ জানান, ওমপ্রকাশ নামে এক যুবক তাঁকে ঘুম পাড়িয়ে হাসপাতালে নিয়ে যান।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মুজাহিদ বলেছেন, উত্তর প্রদেশের মুজফফরনগর জেলার স্থানীয় একটি মেডিকেল কলেজের চিকিৎসকদের সঙ্গে যোগসাজশে এই ঘটনা হয়েছে বলে দাবি করা হয়েছে। 

বছর কুড়ির ওই যুবকের দাবি, গত দু'বছর ধরে ওমপ্রকাশ তাঁর শ্লীলতাহানি ও হেনস্থা করে আসছিলেন। অভিযোগ, গত ৩ জুন ওমপ্রকাশ মনসুরপুরের বেগরাজপুর মেডিক্যাল কলেজের চিকিৎসকদের বুঝিয়ে মুজাহিদের অস্ত্রোপচার করান।

‘তিনি আমাকে এখানে নিয়ে আসেন এবং পরের দিন সকালে আমার একটি অপারেশন হয়। যখন আমার জ্ঞান ফিরে আসে, তখন আমাকে বলা হয় যে আমাকে ছেলে থেকে মেয়েতে রূপান্তরিত করা হয়েছে,’ মুজাহিদ বলেন।

‘যখন আমি জেগে উঠি, ওমপ্রকাশ আমাকে বলে যে আমি এখন একজন মহিলা এবং সে আমাকে বিয়ে করার জন্য লখনউ নিয়ে যাবে। আমি প্রতিরোধ করলে সে আমার বাবাকে মেরে ফেলার হুমকি দেয়,’ ইন্ডিয়া টুডেকে বলেন মুজাহিদ। তিনি আরও জানান, চিকিৎসকরা ওমপ্রকাশের সঙ্গে যোগসাজশে তাঁর সম্মতি ছাড়াই অস্ত্রোপচার করেছেন।

 চিকিৎসকরা কী জানিয়েছেন?

এই দাবি অস্বীকার করেছেন বেগরাজপুর মেডিক্যাল কলেজের চিকিৎসকরা। তারা বলেছেন যে মুজাহিদ নিজের ইচ্ছায় লিঙ্গ পুনঃনির্ধারণ করেছিলেন।

মুজাহিদের বাবার অভিযোগের ভিত্তিতে ১৬ জুন ওমপ্রকাশকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় ভারতীয় কিষাণ ইউনিয়ন (বিকেইউ) মেডিক্যাল কলেজের বাইরে বিক্ষোভ দেখায়।

বিকেইউ নেতারা বলছেন, হাসপাতালটি অবৈধ অঙ্গ ব্যবসা এবং অন্যান্য অবৈধ কার্যকলাপের সাথে জড়িত ছিল। কৃষক নেতা শ্যাম পাল বলেন, 'আমার বিশ্বাস এখানে একটা বড় চক্র চলছে যেখানে তারা শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গপ্রত্যঙ্গগুলি সরিয়ে ফেলে বেশি দামে বিক্রি করে।

মুজাহিদকে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানিয়েছেন তাপস পাল।

গোটা ঘটনাকে কেন্দ্র করে তীব্র শোরগোল পড়ে গিয়েছে। কেন তার লিঙ্গ এভাবে কেটে নেওয়া হল সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। 

ঘরে বাইরে খবর

Latest News

আবার যুবক–যুবতীকে সালিশি সভায় ডেকে মারধরের অভিযোগ, মালদায় গ্রেফতার ১১ জন অনন্তের গায়ে স্নেহের হাত মমতার, খুব খুশি আম্বানি-পুত্র ভাগ্যের রাস্তা খুলতে চান? তাহলে আজ দেবশয়নী একাদশীতে করুন এই কাজ স্ত্রী-সন্তানদের সামনেই শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারকে গুলি করে হত্যা! সোহিনী লক্ষ্মীমন্ত বউমা! শোভনের বাড়িতে ঢুকেই চমক নায়িকা-বউয়ের, কী লিখলেন গায়ক শিক্ষকদের বেতন বাড়াতে হবে! সুপ্রিম কোর্টে ধাক্কা খেল রাজ্য সরকার, কাদের বাড়বে? বিজেপির হাইভোল্টেজ বৈঠকের আগে ক্ষোভ আছড়ে পড়ছে, কাঠগড়ায় রাজ্য নেতৃত্ব কর্কটে প্রবেশ সূর্যর, আজ থেকে ৬ রাশির খুলবে কপাল, বাড়বে পদ প্রতিপত্তি বড় চমক দিতে চলেছে BCCI, গম্ভীরের কাছের লোকই হতে চলেছেন ভারতের নতুন টি২০ অধিনায়ক টবে এই গাছগুলি লাগান, বাড়িতে সুন্দর দেখতে প্রজাপতিরা ভিড় করবে

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.